1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দুমকিতে শতাধিক হতদরিদ্রের মাঝে চিত্রনায়ক  অনন্ত জলিল'র  ঈদ সামগ্রী বিতরণ। - DeshBarta
বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধার পলাশবাড়ী‌তে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাল‌ন ২৩ জুন বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওষুধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ থাকবে এসডিজি অর্জনে তিন দেশের অন্যতম বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা ঃ চট্টগ্রাম নগরীতে কড়াকড়ি, লকডাউনে ফটিকছড়ি রফিক চৌধুরীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিমান বন্দরে নগর জাসাস এর উষ্ণ সম্বর্ধনা আন্দোলন সংগ্রামের দল আওয়ামী লীগ সুন্দর বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে -তসলিম উদ্দিন রানা দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয় শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে পিডিইপি-৪ প্রকল্পের দেড় লক্ষ টাকা আত্মসাতের গোমর ফাঁস। কামরুজ্জামান রাব্বির ‘ভালোবাসার ভেদপরিচয়’ বদলী হওয়ার ৬ দিনেও দায়িত্ব হস্থান্তর করেননি শিক্ষা অফিসার আব্দুস ছালাম।

দুমকিতে শতাধিক হতদরিদ্রের মাঝে চিত্রনায়ক  অনন্ত জলিল’র  ঈদ সামগ্রী বিতরণ।

  • সময় সোমবার, ১০ মে, ২০২১
  • ৯০ পঠিত
মোঃ জাহিদুল ইসলাম, দুমকি পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে চিত্রনায়ক অনন্ত জলিলের পক্ষ থেকে  করোনা মহামারিতে কর্মহীন হয়ে পরা শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন পাঙ্গাশিয়া ইউনিয়নের কৃতি সন্তান মোঃ আরিফুল ইসলাম।
সোমবার সকালে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের শতাধিক অসহায় হতদরিদ্রের বাড়ি বাড়ি গিয়ে  শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর এর স্থানীয় প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উপহার বিতরণকালে আরিফুল ইসলাম সকলের কাছে চিত্রনায়ক অনন্ত জলিল এর জন্যে দোয়া চান এবং তিনি বলে অন্তত জলিল স্যার সবসময়  অসহায় মানুষের পাশে ছিলেন এখনো আছেন, ভবিষ্যতেও ইনশাআল্লাহ থাকবেন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এই দুর্যোগকালীন সময়ে গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি তাই সকলে তার জন্য দোয়া করবেন যাতে মৃত্যুর আগ পর্যন্ত তিনি মানুষের সেবা করে যেতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD