1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ) - DeshBarta
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধার পলাশবাড়ী‌তে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাল‌ন ২৩ জুন বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওষুধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ থাকবে এসডিজি অর্জনে তিন দেশের অন্যতম বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা ঃ চট্টগ্রাম নগরীতে কড়াকড়ি, লকডাউনে ফটিকছড়ি রফিক চৌধুরীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিমান বন্দরে নগর জাসাস এর উষ্ণ সম্বর্ধনা আন্দোলন সংগ্রামের দল আওয়ামী লীগ সুন্দর বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে -তসলিম উদ্দিন রানা দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয় শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে পিডিইপি-৪ প্রকল্পের দেড় লক্ষ টাকা আত্মসাতের গোমর ফাঁস। কামরুজ্জামান রাব্বির ‘ভালোবাসার ভেদপরিচয়’ বদলী হওয়ার ৬ দিনেও দায়িত্ব হস্থান্তর করেননি শিক্ষা অফিসার আব্দুস ছালাম।

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

  • সময় বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৬৬ পঠিত

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

দেশবাসীকে এই মহামারী করোনা কালিন দুর্যোগের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ) বলেন মহান সৃষ্টি কর্তা আমাদেরকে তুলনামূলকভাবে ভালো রেখেছেন সুস্থ রেখেছেন এ জন্য মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করছেন মুলত বিষয় আমাদের যুগে যুগে প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আল্লাহ রাসুল (সঃ) আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র মাহে রমজান মাস এ রমজানের শিক্ষা নিয়ে জাতীয় জীবনে সকল মানুষের শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের তাকাওয়া অর্জনের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে হাজির হয় পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান।

কিন্তু এবারের রমজান মাসে বাংলাদেশ সহ বিশ্ববাসীর কাছে ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস (কোভিড ১৯) এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের লকডাউন চলছে আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এবারের রমজানের রোজা পালন করছেন ।

সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ) আরো বলেন, ঈদ মানে আনন্দ। ঈদ মানি খুশি। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদের আনন্দ হোক সবার জীবনের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশ।

এই মহামারী করোনাভাইরাস এ স্বাস্থ্যবিধি মেনে চলা বেশি বেশি ইবাদত ছাড়া আর কোন উপায় নেই। তিনি এ মহামারী করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ার পরামর্শ দিয়ে বলেন, আল্লাহ- রাসুল (সঃ) পথে অনুসরণ পুর্বক আমাদের সকলকে রক্ষা করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা

শুভেচ্ছান্তেঃ
সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD