1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মাইজভাণ্ডারী গাউসিয়া হক শিক্ষা প্রতিষ্ঠান শাখা সমূহ তাজকিয়ায় রুপান্তরিত। - DeshBarta
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধার পলাশবাড়ী‌তে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাল‌ন ২৩ জুন বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওষুধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ থাকবে এসডিজি অর্জনে তিন দেশের অন্যতম বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা ঃ চট্টগ্রাম নগরীতে কড়াকড়ি, লকডাউনে ফটিকছড়ি রফিক চৌধুরীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিমান বন্দরে নগর জাসাস এর উষ্ণ সম্বর্ধনা আন্দোলন সংগ্রামের দল আওয়ামী লীগ সুন্দর বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে -তসলিম উদ্দিন রানা দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয় শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে পিডিইপি-৪ প্রকল্পের দেড় লক্ষ টাকা আত্মসাতের গোমর ফাঁস। কামরুজ্জামান রাব্বির ‘ভালোবাসার ভেদপরিচয়’ বদলী হওয়ার ৬ দিনেও দায়িত্ব হস্থান্তর করেননি শিক্ষা অফিসার আব্দুস ছালাম।

মাইজভাণ্ডারী গাউসিয়া হক শিক্ষা প্রতিষ্ঠান শাখা সমূহ তাজকিয়ায় রুপান্তরিত।

  • সময় রবিবার, ৩০ মে, ২০২১
  • ২২১ পঠিত

ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা প্রতিনিধি

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শাখা সমূহকে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক) ট্রাস্ট নিয়ন্ত্রিত আত্মোন্নয়ন মূলক,যুব ও সামাজিক সংগঠন তাজকিয়াতে রুপান্তরিত করা হয়েছে।
২৯/০৫/২১ শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক) ট্টাস্ট মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে শিক্ষা প্রতিষ্ঠান শাখা সমূহকে তাজকিয়ার কেন্দ্রীয় পর্ষদের কাছে হস্তান্তর করা হয়।
এখন থেকে নতুন কোন শিক্ষা প্রতিষ্ঠান সমূহে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ শাখা গঠন পরিবর্তে তাজকিয়া শাখা হিসেবে স্বীকৃতি পাবে।যেহেতু তাজকিয়া যুবকদের স্কিল ডেভেলপমেন্ট, আত্মোয়ন্নন,সামাজিক দায়বদ্ধতা নিয়ে কাজ করে সেহেতু একজন ছাত্র অনায়াসে তাদের চিন্তা চেতনার সাথে খাপখাওয়াতে পারবে এবং মিশন-ভিশন বাস্তবায়নে অংশ নিতে পারবে।
আগামীর আদর্শ নেতৃত্ব,চিন্তাশীল ব্যক্তি,মেধা-মননের বিকাশ,আধুনিক ও প্রযুক্তি নির্ভর মেধাচর্চা সহ বিভিন্ন সূফি মনষী ও সফল ব্যক্তিদের জীবনাদর্শ চর্চা এবং তাদের চরিত্র নিজের মধ্যে প্রতিফলন মাধ্যমে একজন দক্ষ ও সফল ব্যক্তিত্ব হিসেবে তৈরি হতে তাজকিয়া বড় একটি সুযোগ সৃষ্টি করে দেবে। এমন চিন্তা নিয়ে বিভিন্ন কলেজ,মাদ্রাসা ও স্কুল সমূহে তাজকিয়া শাখা গঠনে উদ্যোগ নেওয়া হয়েছে। যা একটি চলমান প্রক্রিয়া।
১৪ কলেজ,মাদ্রাসা ও স্কুল শাখা হস্তান্তর মাধ্যমে এই প্রক্রিয়ার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়, এসময় ট্টাস্ট কর্মকর্তা তানভির হোসাইন ও মাহবুবুর রহমান (বাবু) কমিটির গুলো আনুষ্ঠানিক ভাবে তাজকিয়া কেন্দ্রিয় পর্ষদের কাছে হস্তান্তর করেন। তাজকিয়া উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক কেন্দ্রীয় সভাপতি এইচ আর মেহবুব জিকো,তাজকিয়া কেন্দ্রীয় পর্ষদ সভাপতি আরেফিন রিয়াদ, সাধারণ সম্পাদক আবু সালেহ সুমন ও সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন কমিটি গুলো গ্রহণ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD