1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন - DeshBarta
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধার পলাশবাড়ী‌তে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাল‌ন ২৩ জুন বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওষুধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ থাকবে এসডিজি অর্জনে তিন দেশের অন্যতম বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা ঃ চট্টগ্রাম নগরীতে কড়াকড়ি, লকডাউনে ফটিকছড়ি রফিক চৌধুরীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিমান বন্দরে নগর জাসাস এর উষ্ণ সম্বর্ধনা আন্দোলন সংগ্রামের দল আওয়ামী লীগ সুন্দর বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে -তসলিম উদ্দিন রানা দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয় শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে পিডিইপি-৪ প্রকল্পের দেড় লক্ষ টাকা আত্মসাতের গোমর ফাঁস। কামরুজ্জামান রাব্বির ‘ভালোবাসার ভেদপরিচয়’ বদলী হওয়ার ৬ দিনেও দায়িত্ব হস্থান্তর করেননি শিক্ষা অফিসার আব্দুস ছালাম।

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৪১ পঠিত

সাতকানিয়ার দঃ ঢেমশার ব্যবসায়ী মো:বাবুলকে নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন!

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দ:ঢেমশা এলাকার ব্যাবসায়ী মোহাম্মদ বাবুলকে নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন মোহাম্মদ বাবুল ও মোহাম্মদ বাবুলের পরিবারের সদস্যরা।

লিখিত বক্তব্যে বাবুলের সন্তান বলেন,আমার বাবা একজন মুসলিম পরিবারের সন্তান এবং বাংলাদেশের নাগরিক।আমার বাবা সবসময় ধর্মীয় অনুশাসন ও রাষ্ট্রীয় আইন মেনে চলার পাশাপাশি সামাজিক স্বীকৃত বিষয় এবং সকল ধর্মকে সম্মান করে আসছে।
আমার বাবা কখনো জীবনে জেনেশুনে কোন অন্যায় বা অপরাধমূলক কর্মমকান্ডে জড়িত ছিলনা, বর্তমানে নেই এবং ভবিষ্যতেও থাকবনা।
আমার বাবা ও আমাদেরকে নিয়ে বিভিন্ন মিড়িয়ায় অতীতে অনেক অপপ্রচার করা হয়েছিল যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন হিসেবে প্রমাণিত হয়েছে।

ইদানীং আবারো দেখা যাচ্ছে কিছু সার্থন্বেষীমহল বিভিন্ন বিষয় নিয়ে আমাদেরকে জড়িয়ে নতুনভাবে বিভিন্ন মিডিয়ায় মিথ্যা, ভিত্তিহীন আজগুবি কল্পকাহিনী রচনা করে বানোয়াট অপপ্রচার করে যাচ্ছে যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে।এবং যে সংবাদের সাথে আমরা জড়িত নয়।এবং একেবারেই যে সংবাদের কোন বাস্তবতা নেই।এধরণের মিথ্যা, ভিত্তিহীন আজগুবি কল্পকাহিনী নিয়ে রচিত বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা,ঘৃণা ও জোর প্রতিবাদ জানাচ্ছি। এবং এধরণের মিথ্যা, ভিত্তিহীন আজগুবি কল্পকাহিনী রচনা করে বানোয়াট অপপ্রচারের সাথে যারা জড়িত তাদেরকে বিরত থাকার অনুরোধ জানাচ্ছি।
আর যদি কেউ আমার বাবা আমাদের অজান্তে আমাদের কোন ভুলত্রুটি দেখেন বা শুনেন তাহলে উপযুক্ত প্রমাণসহ আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা আইনি শাস্তি মেনে নেব বা সংশোধন হব।অহেতুক মিথ্যা বিভ্রান্তিমূলক অপপ্রচার থেকে বিরত থাকবেন।

অন্যতায় আমরা আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।
ব্যাবসায়ী মো: বাবুল বলেন,আল্লাহ কাউকে সম্মান দিলে কেউ অপদস্থ করতে পারবেনা।আর আল্লাহ কাউকে অসম্মান করলে কেউ সম্মান দিতে পারবেনা। তিনি আরো বলেন, আমি কখনো কারো ক্ষতি করিনি। আমার কাছে কারো যদি কোন অধিকার আছে বলে উপযুক্ত প্রমাণ নিয়ে আসলে আমি অবশ্যাই তার অধিকার দিয়ে দিব বলে জানান।কিন্তু মিথ্যা অপপ্রচার করে সম্মান হানি না করার অনুরোধ জানান।

নিবেদক

মো:বাবুল, গ্রাম- ঢেমশা,উপজেলা-সাতকানিয়া, জেলা:-চট্টগ্রাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD