1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বিশ্ব ক্রীড়াঙ্গনে বাংলাদেশ ক্রিকেটের পরেই রয়েছে আর্চারীর অবস্থান -সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন। - DeshBarta
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধার পলাশবাড়ী‌তে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাল‌ন ২৩ জুন বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওষুধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ থাকবে এসডিজি অর্জনে তিন দেশের অন্যতম বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা ঃ চট্টগ্রাম নগরীতে কড়াকড়ি, লকডাউনে ফটিকছড়ি রফিক চৌধুরীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিমান বন্দরে নগর জাসাস এর উষ্ণ সম্বর্ধনা আন্দোলন সংগ্রামের দল আওয়ামী লীগ সুন্দর বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে -তসলিম উদ্দিন রানা দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয় শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে পিডিইপি-৪ প্রকল্পের দেড় লক্ষ টাকা আত্মসাতের গোমর ফাঁস। কামরুজ্জামান রাব্বির ‘ভালোবাসার ভেদপরিচয়’ বদলী হওয়ার ৬ দিনেও দায়িত্ব হস্থান্তর করেননি শিক্ষা অফিসার আব্দুস ছালাম।

বিশ্ব ক্রীড়াঙ্গনে বাংলাদেশ ক্রিকেটের পরেই রয়েছে আর্চারীর অবস্থান -সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

  • সময় শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৩৮ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ ব্যুরো চীফ।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিশ্ব ক্রীড়াঙ্গনে বাংলাদেশ ক্রিকেটের পরেই আর্চারীর অবস্থান। আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে ক্রিকেটের সাথে তাল মিলিয়ে আর্চারী নিয়েও আমরা এগিয়ে যাচ্ছি। আর্চারীর জনপ্রিয়তা ও গুণগত মান বাড়াতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) আর্চারী নিয়ে নিয়মিত প্রতিযোগিতার আয়োজন করে। তবে এই খেলাকে এগিয়ে নেয়ার জন্য প্রতিষ্ঠানের পাশাপাশি ব্যক্তি পর্যায়েও উদ্যোগ গ্রহণ করতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক মানের আর্চার তৈরির প্রত্যয়ে সিটিজি আর্চারী ক্লাব যে উদ্যোগ বাস্তবায়ন করে চলেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। ক্লাবটি খেলোয়াড়দেরকে নিয়ে প্রথম প্রশিক্ষণের পর এবার প্রশিক্ষণ শিবিরের আয়োজন করেছে। গত ১ জুন থেকে ৭ জুন পর্যন্ত নগরীর পলোগ্রাউন্ড মাঠে সপ্তাহ ব্যাপী এই প্রশিক্ষণ শিবিরে ৩০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেছে। আর্চার তৈরিতে এই ক্লাবকে আমার ব্যক্তিগত এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করা হবে।
আজ ১১ জুন শুক্রবার সন্ধ্যায় দেওয়ানহাট মিস্ত্রিপাড়া এলাকাস্থ একটি কমিউনিটি সেন্টারে সিটিজি আর্চারী ক্লাব আয়োজিত অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সিটিজি আর্চারী ক্লাবের প্রতিষ্ঠাতা মো. জাবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক,সিজেকেএস কাউন্সিলর আবু সুফিয়ান ঝিনুক, লায়ন্স ক্লাব কর্ণফুলী এলিট সভাপতি এম এন সাফা,সিটিজি আর্চারী ক্লাবের চেয়ারম্যান মো.রফিক মিয়া,মিস্ত্রিপাড়া সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মোস্তাক হোসেন ওয়াসিম,মো. সাদেক,মঈনুল ইসলাম সাগর,মো. নঈম ,মো.মুজিব ও মো. রাজীব বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে অতিথিবৃন্দ সনদপত্র তুলে দেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD