1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাউফল আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বহিরাগতদের আতংকে ভোটারগন। - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

বাউফল আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বহিরাগতদের আতংকে ভোটারগন।

  • সময় বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪১১ পঠিত

বরিশাল ব্যুরোঃ

আসছে ২১ জুন ১৩ং আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বহিরাগতদের আনাগোনায় ভয় এবং আতংকে দিন কাটছে আদাবাড়িয়া ইউনিয়নের ভোটারগন।

খোজ নিয়ে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতিকের মঞ্জুর আলম হাওলাদারের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, দলীয় সমর্থনের পরও নিজের পক্ষে জনসমর্থন এবং লোকবল কম থাকায় আশে পাশের ইউনিয়ন থেকে বহিরাগত লোকজন ভাড়া করে মিছিলের জন্য নিয়ে আসছে নৌকা প্রতিকের মঞ্জুর আলম হাওলাদার। এতে করে এলাকার সাধারন জনগনের মনে চাপা ক্ষোভের সঞ্চালন হচ্ছে।

আদাবাড়িয়া ইউনিয়নের স্থানীয় লোকজন এবং সাধারণ ভোটারদের সাথে কথা বললে তারা বলেন, আমাদের জনপ্রতিনিধি আমরাই নির্বাচন করবো,জনগন ভালোবেসে তাদের পছন্দের প্রার্থীকেই ভোট দিবে।বহিরাগতরা এলাকায় আসলে সুষ্ঠু নিরপেক্ষ ভোট সম্ভব হবে না।সবাই আতংকে থাকবে বলেও তারা অভিমত ব্যক্ত করেন।তাদের চাওয়া সুষ্ঠু এবং নিরপেক্ষ ভোটের মাধ্যমে সাধারণ মানুষ তাদের নেতা নির্বাচন করবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD