1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
২১ জুন প্রথম ধাপের নির্বাচনে প্রচার প্রচারনায় মূখর দুমকির আঙ্গারিয়া ইউপি নির্বাচন। - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

২১ জুন প্রথম ধাপের নির্বাচনে প্রচার প্রচারনায় মূখর দুমকির আঙ্গারিয়া ইউপি নির্বাচন।

  • সময় বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৫০ পঠিত

মোঃ জাহিদুল ইসলাম দুমকি প্রতিনিধি: আসন্ন ২১জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর দুমকির ৩নং আঙ্গারিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। প্রার্থীরা তাদের কর্মীসমর্থকদের নিয়ে হাটবাজারে, দোকানপাটে, বাড়ি, পাড়া মহল্লায় চষে বেড়াচ্ছেন। এবারের নির্বাচনে আঙ্গারিয়া ইউনিয়নে ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
প্রার্থীগন
(১) বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা নৌকা (২) আলহাজ্ব সুলতান আহমেদ হাওলাদার লাঙ্গল (৩) মাও আব্দুল হান্নান হাত পাখা (৪) সৈয়দ শাহ আলম (মাষ্টার) ঘোড়া (৫) অধ্যাপক আবদুর রাজ্জাক আনারস (৬) মোঃ আমিনুল ইসলাম (খোকন) মশাল।
বিশ্লেষণ
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা আঙ্গারিয়া ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, দুমকি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও দুমকি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। চেয়ারম্যান থাকাকালীন সময়ে এলাকার অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। আলহাজ্ব সুলতান আহমেদ হাওলাদার জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদারের বড় ভাই, দুমকি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট এইচএম মাসুদ আল‍ মামুনের বাবা ও জেলা জাতীয় পার্টির সভাপতি। তিনি ও বার বার আঙ্গারিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন এবং বর্তমান চেয়ারম্যান । ছোট ভাই এবিএম রুহুল আমিন হাওলাদারের সহায়তায় এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন । মাও আব্দুল হান্নান ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনীত প্রার্থী গত নির্বাচনেও অংশ গ্রহণ করে সম্মান জনক ভোট পেয়েছিলেন। চরমোনাই পীরসাহেবের মুরিদ ভক্ত ভোটার গন তার ভরসা। তাদের নিয়ে হাটবাজারে দোকানপাটে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। সৈয়দ শাহ আলম মাষ্টার জলিশা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, আওয়ামীলীগ নেতা নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করে চলছেন। অধ্যাপক আবদুর রাজ্জাক (নাসির) বরিশাল মেট্রোপলিটন কলেজের পরিচালক ও অধ্যাপক। নির্বাচনী মাঠে এলাকায় নতুন মুখ হিসেবে সাধ্যমত প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মোঃ আমিনুল ইসলাম ( খোকন) গত নির্বাচনেও জাসদ মনোনীত প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছিলেন এবং এবারের নির্বাচনে‌ও তিনি মাঠে রয়েছেন।
আগামী ২১ তারিখের প্রথম ধাপের নির্বাচনে আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মরিয়া হয়ে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীগন। স্ব-স্ব কর্মী- সমর্থক নিয়ে হাটবাজারে দোকানপাট অলি-গলি বাড়িতে গিয়ে দোয়া, সমর্থন ও ভোট প্রার্থনা করছেন।
তবে মূল আলোচনায় বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা ও আলহাজ্ব সুলতান আহমেদ হাওলাদার রয়েছেন বলে শুশীল সমাজ ও ভোটার গন ধারণা করছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD