1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালীতে মুজিব বর্ষের উপহার ৪০টি ঘর হস্তান্তর। - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

বাঁশখালীতে মুজিব বর্ষের উপহার ৪০টি ঘর হস্তান্তর।

  • সময় সোমবার, ২১ জুন, ২০২১
  • ৬২ পঠিত

বাঁশখালী প্রতিনিধিঃ
চট্টগ্রামের বাঁশখালীতে মুজিব বর্ষের উপহারের ৪০ ঘর প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্ভোধনী অনুষ্ঠিত হয়।
রবিবার সকাল ১০ টা থেকে উপজেলা অফিসার ইনচার্জ ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর পরিচালনায় ভুমিহীন ও গৃহহীনদের জন্যে মুজিব বর্ষের উপহার উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ৪০ টি ঘর উদ্ভোধনী ও হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মাজহারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, বাঁশখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিউল কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, প্রাণীসম্পদ কর্মকর্তা সমরঞ্জন বড়ুয়া, উপজেলা কৃষি কর্মকর্তা আবু ছালেক, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল আলম, বাহারছড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম,৭ নং সরল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরী,পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আসহাব উদ্দিন চৌধুরী,চাম্বল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী, চেয়ারম্যান বদর উদ্দিন চৌধুরী,কফিল উদ্দিন,বন কর্মকর্তা শেখ আনিচ্ছুজ্জামান , বাঁশখালী পল্লী বিদ্যুৎ (ডিজিএম) জসিম উদ্দিন, এবং বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদবৃন্দ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, দেশের বিভিন্ন জেলা-উপজেলায় মুজিব বর্ষের উপহার স্বরূপ ভূমিহীন ও গৃহহীনদের পূর্নবাসনের দৃঢ়প্রতিজ্ঞায় কাজ করে যাচ্ছে সরকার।তারই অংশ হিসেবে চট্টগ্রামের বাঁশখালীতেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ আরো ৪০টি ভূমিহীন পরিবারের জন্য বসতঘর নির্মাণ কাজ সম্পন্ন করেছি। ইতিপূর্বে বাঁশখালীতে ২৫ টি ঘর ভূমিহীন ও গৃহহীনদের তালিকা অনুযায়ী হস্তান্তর করা হয়েছে। আজকে আরো ৪০ টি ঘর প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্ভোধন ও হস্তান্তর করেন। এই পর্যন্ত ৬৫ টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে আমরা হস্তান্তর করতে পেরেছি। শুধু নয়, মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ়প্রতিজ্ঞা এদেশের কোন মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবেনা। ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলা -উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের নতুন তালিকা তৈরি করা হচ্ছে। ঠিক বাঁশখালীতেও নতুন ভাবে তালিকা তৈরি করা হবে।যারা প্রকৃত পক্ষে ভূমি ও গৃহহীন তাদের যেন আর পুটপাতে জীবন যাপন করতে না হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD