1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চলতি বছরের মধ্যেই সম্মেলন সম্পন্ন করা হবে, মাহাবুব উল আলম হানিফ এম পি। - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

চলতি বছরের মধ্যেই সম্মেলন সম্পন্ন করা হবে, মাহাবুব উল আলম হানিফ এম পি।

  • সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৬৪ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ ব্যুরো চীফ।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, চলতি বছরের মধ্যেই মহানগর আওতাধীন সকল ইউনিট,ওয়ার্ড ,থানা কমিটিসহ মহানগর আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন করা হবে।
আজ ২১ জুন সোমবার চট্টগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাথে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের দুইদিন ব্যাপী মত বিনিময় সভায় তিনি একথা বলেন।
বক্তব্যে তিনি বলেন, জুলাই থেকে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সম্মেলন প্রক্রিয়া শুরু হবে। জুলাই মাসে সংগঠনের সদস্য সংগ্রহ চলবে। আগষ্ট মাস শোকের মাস। এই মাসে নগরীর সকল ওয়ার্ড,থানা পর‌্যায় থেকে মহানগর কমিটি সবাই শোকের মাসের কর্মসূচি পালন করবে। সেপ্টেম্বর এবং অক্টোবর মাসে ইউনিট ও ওয়ার্ড কমিটির সম্মেলন অনুষ্ঠিত হবে। পরের মাস নভেম্বরে অনুষ্ঠিত হবে থানা কমিটির সম্মেলন। তারপর মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার সাথে আলোচনা সাপেক্ষে তার পরামর্শে মহানগর কমিটির সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।
তিনি আরো বলেন, বিদ্রোহীদেরকে কোন কমিটিতে রাখা যাবে না। বিগত নির্বাচনে যে সকল প্রার্থী দল সমর্থিত প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশ নিয়েছেন তাদেরকে কোন কমিটিতেই রাখা যাবে না। যুদ্ধাপরাধী, অনৈতিক কর্মকান্ডের অভিযোগে বিতর্কিত কোন ব্যক্তিকেও সংগঠনে অন্তর্ভূক্ত করা যাবে না। বাংলাদেশ আওয়ামী লীগ বিশাল সংগঠন। তৃণমূল কর্মীদের ত্যাগ,তিতিক্ষার বিনিময়ে অর্জিত হয়েছে দলের এই অর্জন। কাজেই দলের ঐতিহ্যকে বিবেচনায় রেখে সদস্য সংগ্রহ অভিযান চালাতে হবে।
চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় চট্টগ্রাম সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ মাহমুদ আল স্বপন, শফিউল আলম নাদের, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন,অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান,শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহীবুল হাসান নওফেল এম পি বক্তব্য রাখেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD