1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয় - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয়

  • সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৪৫ পঠিত

মোঃ জাহিদুল ইসলাম,দুমকি পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর দুমকি উপজেলার  ৩টি ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আঙ্গারিয়া ইউপিতে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা, পাঙ্গাশিয়ায় এ্যাডভোকেট গাজী মোঃ নজরুল ইসলাম ও মুরাদিয়ায় মোঃ মিজানুর রহমান সিকদার নির্বাচিত হয়েছেন।

২১জুন ১ম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে উপজেলার আঙ্গারিয়া ইউপিতে  আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সৈয়দ গোলাম মর্তুজা নৌকা প্রতীকে ৪১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম জাতীয় পার্টি মনোনীত প্রার্থী  আলহাজ্ব সুলতান আহমেদ হাওলাদার লাঙ্গল প্রতীকে পেয়েছেন  ২৮৩৯ ভোট ।
পাঙ্গাশিয়া ইউপিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট গাজী মোঃ নজরুল ইসলাম নৌকা প্রতীকে ৩৮৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আলমগীর হোসেন সিকদার  অটোরিক্সায়  পেয়েছেন ৩০৮৫ ভোট।
 মুরাদিয়া ইউপিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ মিজানুর রহমান সিকদার নৌকা প্রতীকে ২৫৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী আকলিমা আক্তার আঁখি আনারস প্রতীকে পেয়েছেন ২১৬৭ ভোট।
উল্লেখ্য ১ম ধাপে অনুষ্ঠিত ২১ জুনের নির্বাচনে আঙ্গারিয়া ইউপিতে ৬ জন, পাঙ্গাশিয়া ইউপিতে ৫জন, মুরাদিয়া ইউপিতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশ গ্রহণ করেছিলেন। এর মধ্যে  আঙ্গারিয়ায় ১ জন, পাঙ্গাশিয়ায় ৩জন ও মুরাদিয়ায় ৩জন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন।  বিদ্রোহী প্রার্থীগনের নানামুখী  বাধা অতিক্রম করে, কঠোর পরিশ্রম এবং ভোটারদের মনজয় করে অবশেষে নৌকার জয় হয়েছে।
 ৩ ইউপি নির্বাচনে সবচেয়ে বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন আঙ্গারিয়া ইউপিতে  বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা। তিনি ১২৮৬ ভোটের ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলহাজ্ব সুলতান আহমেদ হাওলাদার কে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পাঙ্গাশিয়া ইউপিতে এ্যাডভোকেট গাজী নজরুল ইসলাম তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আলমগীর হোসেন সিকদারের চেয়ে ৮০৪ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। মুরাদিয়া ইউপিতে  মোঃ মিজানুর রহমান সিকদার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আকলিমা আক্তার আখির চেয়ে ৩৭৯ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD