1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ওমানে করোনায় মারা গেলেন কাউখালীর সাইফুল। - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

ওমানে করোনায় মারা গেলেন কাউখালীর সাইফুল।

  • সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৬৮ পঠিত

রিপোর্ট : মোঃ ইউসুফ

কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের নাইল্যাছড়ি মাঝিরপাড়া গ্রামের মৃত মহিবুল্লার ছেলে, মোহাম্মদ সাইফুল ইসলাম (৩৫) নামের এক যুবক ওমানে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

ওমান থেকে মৃতের বড় ভাই ও সহকর্মী নূরুল ইসলাম ফোনে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

পরিবার সুত্রে জানাযায়, ১৮জুন ওমানে সাইফুল ইসলাম করোনা আক্রান্ত হয়। হটাৎ তার শারিরিক অবস্থা অবনতি হলে শ্বাসকষ্ট দেখা দিলে ওমান ছোর সানায়া শহরের একটি হাসপাতালে ভর্তি করানো হয় সাইফুল কে। তারা জানান, ১২ দিন ধরে তিনি অসুস্থ ছিলেন, গত সপ্তাহে অসুস্থতা বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার(৩০জুন) দিবাগতরাতে ওমানে ছোর সানায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি ওমান ছুরসানায়া শহরে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন,
জীবিকার তাগিদে কয়েকবছর যাবৎ ওমানে কাজ করলেও প্রায় সময়ই বাড়িতে আসা যাওয়া করতেন। শেষ বছর খানিক আগে ওমানে পাড়ি জমিয়েছেন বলে জানান তার নিকটাত্মীয় আনোয়র। তার মৃত্যুর সংবাদে পরিবারে নেমে আসে শোকের ছায়া।

সাইফুলের মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে ফেইসবুকে ছড়িয়ে পড়লে তার বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজনসহ শোক প্রকাশ করেন সকলে। প্রায় সকলেই মন্তব্য করেন মিষ্টভাষী, ভদ্র ও নম্রতা স্বভাবের ছিলেন নিহত সাইফুল।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে শিশুসন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন সাইফুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD