1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হাতিয়ায় সরকার ঘোষিত করোনা মহামারিতে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা। - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

হাতিয়ায় সরকার ঘোষিত করোনা মহামারিতে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা।

  • সময় রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৪৯ পঠিত

হাতিয়া ( নোয়াখালী) প্রতিনিধি:

সরকার ঘোষিত করোনা মহামারিতে কঠোর লকডাউনের ১১ তম দিনে হাতিয়া উপজেলায় বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে নৌ বাহিনী,ম্যাজিস্ট্রেট ও পুলিশ’সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সরকারের বিধিনিষেধ উপেক্ষা করেই ঘর থেকে রাস্তায় বের হয়েছে মুখে মাস্ক ছাড়া কিছু মানুষ। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নজর এড়িয়ে হাতিয়ার সড়ক গুলোতে ভ্যান,মোটর সাইকেল ও ট্রলি,পাওয়ার টিলার,টমটম চলতে দেখা গেছে। তবে অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান খোলা রয়েছে বন্ধ রয়েছে সকল প্রকার গনপরিবহন।

রবিবার (১১জুলাই) সকাল ১১ টার পর থেকে ওছখালীর প্রায় সব সড়কেই গাড়ীর বহর নিয়ে মহড়া দেয় নৌ বাহিনী, ম্যাজিস্ট্রেট ও পুলিশ’সহ আইসশৃঙ্খলা বাহিনীর সকল সদস্যরা।

এ সময় ওছখালী মোড়, আজিজিয়া,চোহমুনি, সাগরিয়া,সেকু মার্কেট,বাংলা বাজার,সেন্টার বাজার,জাহাজমারা বাজার ,সহ এ সকল বাজারে মোবাইল কোটের মাধ্যমে৪- টি মামলায় ৩৪০০টা -টাকা জরিমানা করেছে,সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব কান্তি রুদ্র।মোবাইল কোট চলাকালীন সময় উপস্থিত ছিলেন,নৌ বাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার সালাউদ্দিন

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব কান্তি রুদ্র জানান, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে হাতিয়া উপজেলা বাসীকে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে।মুখে মাস্ক ব্যবহার করা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে রাস্তায় চলাচল করার জন্য পরামর্শ দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD