1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
প্রশাসন কঠোর, মানুষের গা ছাড়া ভাব চন্দনাইশে মোবাইল কোর্টে ১৫ হাজার ৩’শ টাকা জরিমানা আদায় - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

প্রশাসন কঠোর, মানুষের গা ছাড়া ভাব চন্দনাইশে মোবাইল কোর্টে ১৫ হাজার ৩’শ টাকা জরিমানা আদায়

  • সময় সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৯৫ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধিঃ
উপজেলার বিভিন্ন এলাকায় কঠোর লকডাউনে ১২তম দিনে ৩০টি মামলায় ৩২ জনকে ১৫ হাজার ৩’শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। চন্দনাইশে করোনা ভাইরাস মোকাবেলার জন্য সরকারের বিধিনিষেধ অমান্য করায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদ্বয় বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩০টি মামলায় ৩২ জনকে ১৫ হাজার ৩’শ টাকা জরিমানা করেন।
গতকাল ১২ জুলাই সকালে থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় সরকারের বিধিনিষেধ অমান্য করে মাস্ক ব্যবহার না করা, অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া, দোকান খোলা রাখা, সিএনজি টেক্সি ও মোটর বাইক চলাচল করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম ১১টি মামলায় ১১ জনকে ৬ হাজার ৭’শ টাকা জরিমানা করেন। অপরদিকে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১৯ টি মামলায় ২১ জনকে ৮ হাজার ৬’শ জরিমানা করেন। বরকল মহাজনঘাটা এলাকায় মামুন সুইটস’র মো. ইউনুচকে ৫ হাজার টাকা জরিমানা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া ইসলাম বলেছেন, সরকারি বিধিনিষেধ মানার জন্য জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি মোবাইল কোর্টের মাধ্যমে সাধারণ মানুষকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সংক্রামন বেড়ে যাওয়ায় কাঁচা বাজারগুলো অন্যত্র সরিয়ে সামাজিক দুরত্ব বজায় রাখার ব্যবস্থা নেয়া হয়েছে। সেসাথে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকদের সমন্বয়ে টিম গঠন করে যার যার এলাকায় সচেতনতা সৃষ্টির পদক্ষেপ নেয়া হয়েছে। একইভাবে ধর্মীয় নেতা ইমাম, পুরোহিত, ভিক্ষু সংঘকে ধর্মীয় প্রতিষ্টানের মাধ্যমে সরকারি বিধি-নিষেধ যথাযথ পালনের জন্য সাধারণ মানুষকে অবহিত করার অনুরোধ জানানো হয়।

 

 

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD