1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত । অস্ত্র ও গুলি উদ্ধার - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত । অস্ত্র ও গুলি উদ্ধার

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৪০ পঠিত

বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কলিমুল্লাহ ডাকাত দলের প্রধান করিম ডাকাত (৩২) ওরফে কলিমুল্লাহ নিহত হয়েছে। র‍্যাব ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি লম্বা বন্দুক, একটি এলজি বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। সোমবার (১৯ জুলাই) ভোররাতে উখিয়া কুতুপালংয়ের লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে এই বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত করিম উল্লাহ ডাকাত কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের মীর আহমেদের ছেলে।

র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (১৯ জুলাই) ভোররাতে কুতুপালং ক্যাম্প এলাকায় একটি রোহিঙ্গা ডাকাত দল অবস্থান করছে এমন খবরে অভিযানে যায় র‍্যাব-১৫। এসময় র‍্যাবের অবস্থান টের পেয়ে ডাকাত দল গুলিবর্ষণ করলে র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে দুইটি অস্ত্র ও চার রাউন্ড গুলিসহ করিম উল্লাহ ডাকাতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD