1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ঈদের কেনাকাটার টাকা দিয়ে হত দরিদ্রদের পাশে দাঁড়ানোর চেষ্টা – শাহনূর। - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

ঈদের কেনাকাটার টাকা দিয়ে হত দরিদ্রদের পাশে দাঁড়ানোর চেষ্টা – শাহনূর।

  • সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৪৬ পঠিত

বিনোদন ডেস্ক।

ঈদের কেনাকাটার টাকা দিয়ে হত দরিদ্রদের পাশে দাঁড়ানোর চেষ্টা – শাহনূর
সৈয়দা কামরুন নাহার শাহনূর নামেই শুধু নয় , গুণেই তার পরিচয় এই সমাজ সেবী ও অভিনেত্রীর ।গুণী এই অভিনেত্রী ঢাকাই চলচ্চিত্রে এক সময় শাহনূর নামেই তুমুল জনপ্রিয় ।এছাড়া টিভি নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন। ১৯৯৯ সালে ‘ফাঁসির আদেশ’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান। তবে শাহনূর অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ‘জিদ্দি সন্তান’ মুক্তি পায় ২০০০ সালে।

এখন পর্যন্ত তার অভিনীত ৭৬টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। ছোট পর্দার দর্শকরা প্রায় চার শতাধিক নাটকে পেয়েছেন তাকে। ছোট ও বড় পর্দার এই পরিচিত মুখ শাহনূর করোনাকালের পবিত্র ঈদুল আজহা উদযাপন এর ভাবনা নিয়ে কথা বলেছেন তিনি।

শাহনূর বলেন,কোরবানির ঈদে সকলেই তো বাড়িতে যাওয়ার চিন্তা করে, কিন্তু আমি সকলকেই বলছি যে যেখানে আছে, সে যেনো সেখানেই থাকে।যেহেতু করোনার সংক্রমণের হার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কোরবানি নিয়ে এবারের মতো আসলে কোনও বারই চিন্তা করিনি।দেখা যাক শেষ মুহূর্তে কি হয়।

ঈদ আসলে তো শপিংয়ের একটি ধুম পড়ে বাচ্চা থেকে শুরু করে সকলের ভেতর । তবে এবার আমি আত্মীয়-স্বজন থেকে শুরু করে অন্যদেরকে বলেছি যেনো শপিং না করে।শপিংয়ের টাকা দিয়ে অসুস্থ এবং দুস্থ মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।

কোরবানি আসলে অনেকের ভেতরে দেখা যায় এক ধরনের অসুস্থ প্রতিযোগিতায় নামতে। এবার সকলকে বলবো, অসুস্থ প্রতিযোগিতায় না নেমে আল্লাহর সন্তুষ্টিতে যেনো কোরবানি দেয় এবং যে টাকা বাকি থাকে তা দিয়ে অসহায় মানুষদের পাশে যেনো দাঁড়ায়।

এইবার ঈদে কোনও কাজ করছি না, তার কারণ হলো আম্মু অসুস্থ। বাহিরে যাওয়া-আসা রিক্সের বিষয়। এই সকল চিন্তা করে এবার ঈদের কোনও শুটিং করছি না,সবাই সুস্থ থাকুন নিরাপদ থাকুন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD