1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন

  • সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৩৫ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

সকাল থেকে নেতাকর্মীদের অপেক্ষা। নতুন পরিচয়ে আসবেন এলাকার কৃতি সন্তান। যিনি তৃণমূল ছাত্রলীগ হয়ে এখন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা। তাইতো শত শত নেতাকর্মীর ফুল হাতে অপেক্ষা শুরু সকাল থেকেই। এই অপেক্ষা শেষ হয় বেলা ৫টায়। নেতা আসলেন, নিলেন অভিনন্দন-শুভেচ্ছা। হলেন সংবর্ধিত।
নেত্রকোনা জেলার মদন উপজেলার কৃতি সন্তান ডাঃ রাজেশ বৈশ্য কেন্দ্রীয় ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক উপ- সম্পাদক নির্বাচিত হওয়ায় এক উৎসবমুখর পরিবেশ ছিল গোটা উপজেলা জুড়ে। ডাঃ রাজেশ বৈশ্যের জন্মভূমি মদন উপজেলা সদরে বৃহস্পতিবার ( ১৯ জুলাই) তাকে এ সংবর্ধনা দেয় মদন উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ।
এদিন ঢাকা থেকে আসার পথে স্থানে স্থানে ফুল দিয়ে বরণ করে নেয় স্থানীয় ছাত্রলীগ নেতা কর্মিরা। এ সময় তারা জয় বাংলা স্লোগান ধ্বনিতে গোটা এলাকা মুখরিত করে তোলেন। পরে হাজারো নেতাকর্মী-সমর্থক শত শত মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে সংবর্ধিত নেতা ডাঃ রাজেশ বৈশ্যকে নিয়ে মদন উপজেলা সদরের উদ্দেশে রওনা দেয়।
নিজ ভুমি মদনে এসে তিনি উপজেলা ছাত্রলীগ কর্তৃক ফুলেল শুভেচ্ছায় সংবর্তি হয়ে দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় অংশ গ্রহণ করেন। এ সময় তাকে স্বাগত জানিয়ে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস, সাধারণ সম্পাদক আবুল বাঁশার খান এখলাছ, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, জেলা পরিষদ সদস্য এ কে এম সাইফুল ইসলাম হান্নান, সেচ্চাসেবক লীগ সভাপতি লিঠন বাঙ্গালি, জেলা ছাত্রলীগ নেতা জুনায়েদ শাহ, মনোয়ার হোসেন সুকেল, উপজেলা ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন মুন্না, টিপু ইসলাম সোহাগ প্রমুখ। তাঁর সংবর্ধনায় উপস্থিত ছিল নেত্রকোনা জেলা ছাত্রলীগ, মদন, আটপাড়া, কেন্দুয়া ও খালিয়াজুরি উপজেলা ছাত্রলীগের অসংখ্য নেতা কর্মি।
উল্লেখ্য, মদন উপজেলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা সমীর ভূষণ (যতন বাবু) বৈশ্যের ছেলে ডাঃ রাজেশ বৈশ্য। এর আগে তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সম্পাদক ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD