1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ব্যানারে দুষ্কৃতকারী হামলার নিন্দা জানাচ্ছি - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা গাউসিয়া কমিটি বাংলাদেশ গহিরা মাইজপাড়া উত্তর ইউনিট শাখার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ব্যানারে দুষ্কৃতকারী হামলার নিন্দা জানাচ্ছি

  • সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ২৮৩ পঠিত

চন্দনাইশ থানার অন্তর্গত জোয়ারা কাঞ্চননগর পাক্কা দোকান দুইটা ব্যানার বাদামতলী একটা ব্যানার কিছু দুষ্কৃতকারীরা রাজনৈতিক প্রতিহিংসা এবং মানবতারিরোধী কর্মকাণ্ডের সুচনা করেছে।

গত কিছু দিন আগে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সম্মানিত চেয়ারম্যান ও সকল সদস্য প্রতিনিধিরা, এমন একটি সুন্দর ব্যানারে কিছু মানুষ হিংস্র থাবায় রাতের অন্ধকারে ছবির অংশ কেটে নিয়ে যায়। চট্টগ্রাম প্রবাসী ক্লাব কোন রাজনৈতিক ক্লাব নয়।এটা একটি সমাজিক,এবং মানবতার সেবায় সুনাম এর সাথে কাজ করে যাচ্ছে এবং যাবে।যে ক্লাবের কার্যকর্ম সারা বাংলাদেশের মানুষ মন কেড়ে নিল এমন একটি সংঘটন এর ব্যানারে হাত দেওয়া মানে বাংলাদেশের সকল প্রবাসী রেমিট্যান্স সহযোদ্ধাদের কলিজায় আঘাত করা।তাই স্হানীয় প্রশাসনের ও মানবতার কাজে নিয়োজিত সকল দেশবাসীর প্রতি অনুরোধ আপনারা এমন অপকর্মকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করুন। বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে প্রবাসী আছে,প্রবাসীদের অর্থে আজ বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। রাজনৈতি যার যার চট্টগ্রাম প্রবাসী ক্লাব সবার। আমরা এই শ্লোগান নিয়ে সবাই কাজ করে যাচ্ছি। আগামীতে ভাল কাজ করে যাবো তাই সরকার ও প্রশাসন এবং এলাকার মানুষের কাছে দোয়া কামনা করি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD