1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্ব কন্যা দিবসে একজন কন্যার মর্মান্তিক মৃত্যু মেনে নেওয়া যায় না- লায়ন নবাব হোসেন মুন্না। বঙ্গোপসাগরে লঘুচাপ; সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর সতর্ক সংকেত বঙ্গবন্ধু শিশু কিশোর মেল, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন। আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই

  • সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১১১ পঠিত

ইসমাইল ইমন, বিশেষ প্রতিনিধিঃ

রাজবাড়ীর পাংশা উপজেলাধীন হাবাসপুর ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের প্রদর্শক,বাহাদুরপুর কাজী পাড়ার পন্ডিত আবুল হোসেন কলেজের গণিত শিক্ষক ও তিনি সন্তানের জনক কাজী আব্দুল্লাহ ওরফে কাজী তারেক (৫২) কে ছাত্রীর সাথে বিয়ে করে গোপন রাখার ফলে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে গণধোলাই দিয়েছে।

কাজী তারেক পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি মাসুদ রানা বাদশার জামাই। অপরদিকে মাসুদ রানা স্থানীয় চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল এর চাচাতো ভাই।

জানা যায়, প্রথম স্ত্রী থাকার পরও বছর খানেক আগে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী কে বিয়ে করে গোপন রাখেন ৩ সন্তানের জনক ও শিক্ষক। কলেজ পড়ুয়া ওই শিক্ষার্থীর বাড়ি বাহাদুরপুর ইউনিয়নের জয় কৃষ্ণপুর গ্রামে। বিষয়টি প্রকাশ পেলে গত ২০ জুলাই এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে কাজী তারেক কে গণধোলাই দেয়।

কাজী তারেক কে মুঠোফোনে ঘটনার বিষয় জানতে চাইলে তিনি বলেন আমি পরিস্থিতির শিকার। তাকে যখন বলা হয় আপনি তো এই মেয়ের সাথে ক্লাস নাইনে থাকা অবস্থা থেকে অনৈতিক কাজে লিপ্ত হয়ে পড়েন। তখন তিনি বলেন আমি বিয়ে করছি।

ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফাজ্জল হোসেন বলেন, আমার কাছে লিখিত অভিযোগ আসলে আমি গভর্নিং বোডে অভিযোগ উপস্থাপন করবো। গভর্নিং যে সিদ্ধান্ত নিবে সেটাই আমি বাস্তবায়ন করবো।

ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের শিক্ষক নেতা কারশেদ হোসেন বলেন, কাজী তারেকের নামে এর আগেও বিভিন্ন অভিযোগ উঠেছে। তবে সে স্থানীয় চেয়ারম্যানের নিকট আত্নীয় হওয়ায় বলতে পারি নাই। তবে এবার আর ওই চরিত্রহীন কে কলেজে ঢুকতে দেওয়া হবে না।

তথ্য অনুসন্ধানে জানা যায় কাজী আব্দুল্লাহ ওরফে কাজী তারেক একই প্রতিষ্ঠানে ২ পদে কর্মরত আছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD