1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ফেনী সদরে কিশোর গ্যাং (ঠিকানা গ্রুপ) এর ০৪ জন কিশোর গ্যাং'কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্ব কন্যা দিবসে একজন কন্যার মর্মান্তিক মৃত্যু মেনে নেওয়া যায় না- লায়ন নবাব হোসেন মুন্না। বঙ্গোপসাগরে লঘুচাপ; সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর সতর্ক সংকেত বঙ্গবন্ধু শিশু কিশোর মেল, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন। আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফেনী সদরে কিশোর গ্যাং (ঠিকানা গ্রুপ) এর ০৪ জন কিশোর গ্যাং’কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

  • সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৬৫ পঠিত

ফেনী জেলার ফেনী সদর থানাধীন পুরাতন জেলখানা রোড এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং (ঠিকানা গ্রুপ) এর ০৪ জন কিশোর গ্যাং’কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, র্দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ^াস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার ফেনী সদর থানাধীন পুরাতন জেলখানা রোডস্থ ফাইভ স্টার চাইনিজ রেষ্টুরেন্ট এর সামনে কতিপয় কিশোর গ্যাং এর সদস্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৪ জুলাই ২০২১ ইং তারিখ ২৩০৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ঠিকানা গ্রæপ কিশোর গ্যাং সক্রিয় সদস্য ১। আব্দুল্লাহ আল মামুন (২৫), পিতা- মৃত জাহাঙ্গীর আলম, ২। মোঃ বাবু (১৯), পিতা- মোঃ বাহার মিয়া, উভয় সাং- দক্ষিন সহদেবপুর, ৩। আবুল হোসেন শামীম (১৯), পিতা- আবু বক্কর সিদ্দিক এবং ৪। আব্দুল মান্না (১৯), পিতা- আব্দুল সোলেমান, উভয় সাং- বিরিঞ্চি সর্ব থানা ও জেলা- ফেনীদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের এবং ঘটনা স্থান তল্লাশী করে ০১ টি রামদা, ০১ টি কিরিচ, ০১ টি চাকু এবং গাঁজা- ১৮ গ্রাম উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা ঠিকানা গ্রæপ কিশোর গ্যাং এর সদস্য। তারা দীর্ঘদিন যাবত ছিনতাই, চাঁদাবাজি ও অন্যান্য সন্ত্রসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে বলে জানায়।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD