1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বরেণ্য কবি ও কলামিস্ট মুহাম্মদ মুসা,শুভ জন্মদিনে জাতীয় কবিতা মঞ্চ,পক্ষ থেকে শুভেচ্ছা - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০১ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা গাউসিয়া কমিটি বাংলাদেশ গহিরা মাইজপাড়া উত্তর ইউনিট শাখার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন।

বরেণ্য কবি ও কলামিস্ট মুহাম্মদ মুসা,শুভ জন্মদিনে জাতীয় কবিতা মঞ্চ,পক্ষ থেকে শুভেচ্ছা

  • সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৩২ পঠিত

জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি, বরেণ্য কবি ও কলামিস্ট মুহাম্মদ মুসা, প্রাকৃতির অপরূপ লীলা শরৎ শুভ্রতায় আপনার হৃদয় নিসৃত লেখনীর মুগ্ধতায় কাঁশ ফুলের ছোয়ায়,আপনার মাঝে জাতীয় কবিতা মঞ্চের প্রধান পৃষ্ঠপোষক, বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি সহ বাংলাদেশর বিশিষ্ট কবি, সাহিত্যিক, কলামিস্ট,লেখক, ব্যবসায়ী,
সুজন আপনার মাঝে দেখছে অফুরন্ত সম্ভবনা।নিজে উৎসাহিত হউন অন্যকে অনুপ্রেরণা দিন। প্রচেষ্টা আপনার প্রাপ্তি অপ্রাপ্তি স্বয়ং বিধাতার হাতে।ব্যর্থতা ঝেড়ে সামনে এগিয়ে চলুন।শুভ জন্মদিনে এই কামনা।

আজ বরেণ্য কবি ও কলামিস্ট মুহাম্মদ মুসার এর শুভ জন্মদিন।শুভ জন্মদিনে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে এক রাশ রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন, ধরণী’র বুকে কিছু ফুল জাগ্রত থাকুক
আত্মমানবতায়,ভালোবাসায়,মঙ্গল কামনায়,তার অনাগত জীবনে ভরে থাকুক চির সবুজ নির্মলতায় , মানুষ মানুষের মাঝে জাগ্রত থাকে তার কর্মে,সে কর্মের পরিচয় পরিচিত হয় ভুবনময়।

ঘুণধরা পৃথিবীর যাচ্ছে সময়,যাচ্ছে দিন,সময় স্রোতে
হে ! প্রিয় কবি,হে সাহিত্যর আলোর প্রদীপ , আজ আপনার শুভ জন্মদিন প্রার্থনা আজ প্রভুর কাছে,অনাগত জীবন কাটুক সুখে
জন্ম জননীর তরে লাখো সালাম,ভালোবাসা অফুরান
তোমার কর্মে,ধর্মে থাকুক বেঁচে কবিতার অনুপ্রেরণা
কবিত্বের মাঝে থাকুক আজীবন তোমার সম্মান।

ধরনির বুকে আজ এই দিনে আপনি সুন্দর পৃথিবী মাঝে কেঁদেছিলে,হেসে ছিলেন সবে,
ভালোবাসায় ভরে ছিল চারপাশ আপনার আগমনের বার্তা শুনে, শুভ সুন্দর নির্মল হোক আপনার অনাগত জীবনের পথচলা,
সদা শান্তিময় হোক কর্ম,ধর্ম,পরিবারের ভালোবাসা ।

সৃষ্টি কবির বিকশিত হোক,কবির মন সদা বিচরণ করুক হৃদয়ের ডানা মেলে সাহিত্য রাজ্যে। প্রজন্ম হতে প্রজন্ম কবির সৃষ্টিরা হাসুক ঘরে ঘরে, সবার অন্তরে অন্তরে।জেগে উঠুক সবাই হতাশার পাহাড় ভেঙে আগমনীর গান গেয়ে।এই মননশীল হাসিখুশি ভরা কবি
আমাদের মাঝে থাকুক চির উজ্জ্বল প্রদীপ হয়ে,
কবিদের এর মহা প্রাণ হয়ে -শুভ সুন্দর হোক, অনাগত জীবনের পথচলা,কবি ও কবিতায় বেঁচে থাকুক কবি ও তার সৃষ্টির কাব্য গাঁথুনি, বাংলা সাহিত্যের ছায়াতলে কবি রেখেছেন গল্প ,কথা চরিত্র , কবিতা তার এ সাহিত্যের ধারা অব্যাহত থাকবে বলে জাতীয় কবিতা মঞ্চের কবি পরিবার বিশ্বাস করে ,সুন্দর সৃষ্টি সুখের উল্লাসে কবি আছে সুন্দর পৃথিবীতে, শ’ত বছর বেঁচে থাকুন শত জম্মদিন করতে আর কোটি কোটি পাঠক হৃদয়ের মন মন্দিরে থাকুন যুগ যুগ ধরে ,আল্লাহ্‌ তাকে দীর্ঘজীবন দান করুন, এমন প্রত্যাশা আত্মার পবিত্র বন্ধ থেকে।
শুভ হোক,শুভ কামনায় শুভ জন্মদিন । এই চির উজ্জ্বল চির অনির্বাণ কবির জন্য একান্ত ভাবে প্রার্থনা করি সুন্দর সচ্ছ ও স্বপ্নিল জীবন কামনায় করি।

সুস্থ থাকুন,ভালো থাকুন,চির সুন্দর থাকুন, হে প্রিয় কবি ও কলামিস্ট , লেখক, সাহিত্যিক, গল্পকার, গীতিকার মুহাম্মদ মুসা।

শুভেচ্ছান্তেঃ-
জাতীয় কবিতা মঞ্চ
সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD