1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইয়ং স্টার ক্লাবের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান। - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা গাউসিয়া কমিটি বাংলাদেশ গহিরা মাইজপাড়া উত্তর ইউনিট শাখার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন। পৌর মেয়রের সাথে গাউছিয়া কমিটি রাউজান উপজেলা (উত্তর)’র মত বিনিময়

ইয়ং স্টার ক্লাবের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান।

  • সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২ পঠিত

ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা প্রতিনিধি।

চরখিজিরপুরের স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক সংগঠন ইয়ং স্টার ক্লাবের পক্ষ থেকে একজন কিডনি রোগে আক্রান্ত রোগীকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।
অধ্য ০৩.০৯.২০২১ ইংরেজী রোজ শুক্রবার ফকির মোঃ জামে মসজিদের (চরখিজিরপুর) খতিব, বেঙ্গুরা সিনিয়র মাদরাসার মুদারিচ মওলানা জাহাঙ্গীর আলম আলকাদেরির আহ্বানে সাড়া দিয়ে চরখিজিরপুরের স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ং স্টার ক্লাবের পক্ষ হতে এই সহায়তা প্রদান করা হয়।
মওলানা জাহাঙ্গীর আলমের সঙ্গে একান্ত আলাপে জানা যায় মহিউদ্দীন পারভেজ বেঙ্গুরা সিনিয়র মাদরাসার আলিম ‘র মেধাবী ছাত্র। তিনি (মহিউদ্দীন পারভেজ)
দীর্ঘ বেশ কয়েকদিন যাবত কিডনি জনিত রোগে আক্রান্ত ছিলেন। তিনি বেঙ্গুরা সিনিয়র মাদরাসার আলিমের মেধাবী শিক্ষার্থী। তার পারিবারিক আর্থিক অবস্থা খুবই খারাপ। তার দুইটি কিডনি নষ্ট হয়ে গেছে। বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা চলছে। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। এই টাকার যোগান দিতে তার বন্ধুমহল বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে।
মানবিক বিবেচনা করে আমরা শিক্ষকবৃন্দরাও টাকার যোগান দেওয়ার জন্য যার যার স্থান থেকে মানবিক সাহায্যের আবেদন জানাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকে জুমার নামাজ আদায়ের পর মেধাবী এই ছাত্রকে বাঁচাতে আমার এই মানবিক আবেদন।
আমি ধন্যবাদ জানাই চরখিজিরপুরের সাধারণ মানুষদের। আমার ডাকে সাড়া দিয়ে এই ছাত্রের জীবন বাঁচাতে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য।
বিশেষ ভাবে ধন্যবাদ জানাই চরখিজিরপুরের স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ং স্টার ক্লাবের সকল সদস্যবৃন্দদের। তাদের এই একাগ্রতা আমাকে মুগ্ধ করেছে। আমি আশাকরি এই ইয়ং স্টার ক্লাব সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়াবে। একদিন এই ইয়ং স্টার ক্লাব সমাজের সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলবে। আমি এই ক্লাবের সকল সদস্যদের মঙ্গল কামনা করি ও এই ক্লাবের সকল সদস্যদের জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন জানাচ্ছি।

ইয়ং স্টার ক্লাবের সভাপতি এম আর টিটু বলেন, আমরা ইয়ং স্টার পরিবার এই মানবিক সাহায্য করতে ফেরে আল্লাহ্ তালার দরবারে শুকরিয়া জানাচ্ছি। আমরা ইয়ং স্টার পরিবার সবসময় চেষ্টা করব সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করার জন্য।
সংগঠনের সাধারণ সম্পাদক ওমর ফারুক নগদ অর্থ ফকির মোঃ জামে মসজিদের খতিব মওলানা জাহাঙ্গীর আলম আলকাদেরির হাতে তুলে দিয়ে বলেন, দশের লাঠি একের বোঝা। আমার এই আর্থিক সহায়তা টাকার অংকে / পরিমানে কম হলেও এতে রয়েছে প্রত্যেক সদস্যদের আন্তরিক ভালোবাসা ও দোয়া। তিনি আরও বলেন, আমাদের কাজ হবে একত্রিত হয়ে সকল মানবিক কাজে অংশগ্রহণ করা। আজ আমাদের ক্লাবের পক্ষ থেকে সামান্যতম এই আর্থিক সহায়তা প্রদান করতে পেরে নিজেদেরকে খুবই গর্ববোধ মনে করছি। আশাকরি সমাজের সকল মানবিক কাজে আমাদের ইয়ং স্টার ক্লাবের সক্রিয় অংশগ্রহণ থাকবে ইনশানল্লাহ্।
এছাড়াও শুকরিয়ে জ্ঞাপন করে, ক্লাবের কার্যকরী পরিষদের সিনিয়র সহ সভাপতি হাসান, সহ সভাপতি আনিসুর রহমান টিটু, সহ সভাপতি আবুল মনজুর, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সোহেল, সহ সাধারণ সম্পাদক আবুল হাসান মিনার,সাংগঠনিক সম্পাদক মাষ্টার আবু তৈয়ব, সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, অর্থ সম্পাদক আবুল হাসেম, সহ অর্থ সম্পাদক মিনহাজুল ইসলাম রাফি, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আকসাদুর রহমান যাসেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহরিয়ার সিরাজ জয়, দপ্তর সম্পাদক মোরশেদুল আলম, শিক্ষা ও ছাত্র কল্যাণ সম্পাদক মেহেরাজ হোসেন ফাহিম, সমাজ কল্যাণ সম্পাদক মনজুরুল ইসলাম, সিনিয়র সদস্য সচিব সাইদুল ইসলাম রুবেল, সদস্য – টুটুল, রিটন, বেলাল, ইব্রাহিম, ফোরকান, সাগর, সোহেল,এরশাদ, মামুন,মুমিন,খোকা, খোকন, ছৈয়দ, মোরশেদ,হাবিব, ওসমান,সাগর, সাহেদ সহ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD