1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দেশের তৃণমূলে জনপ্রতিনিধিত্ব একাডেমী শিক্ষার একটি সুনিদিষ্ট নীতিমালা প্রণয়ন করার জোড় দাবীঃ নুর আলম সিদ্দিকী  - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু শিশু কিশোর মেল, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন। আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

দেশের তৃণমূলে জনপ্রতিনিধিত্ব একাডেমী শিক্ষার একটি সুনিদিষ্ট নীতিমালা প্রণয়ন করার জোড় দাবীঃ নুর আলম সিদ্দিকী 

  • সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

উপসম্পাদকীয়ঃ

জনপ্রতিনিধিত্ব স্তর অনুযায়ী একাডেমী শিক্ষার নীতিমালা প্রয়োজন। এবিষয়ে দেশের সর্বচ্চো আইনসভা মহান সংসদে বিল প্রস্তাব এনে খুব দ্রুত বিলটি পাশ করার প্রয়োজন আছে বলে মনে করি।

বর্তমান সময়ে দেশের তৃণমূল পর্যায়ে রাজনীতির নেতৃত্বে এবং জনপ্রতিনিধি বেশীরভাগ অশিক্ষিত অযোগ্যদের চলছে জয়জয়কার। এদের কালোটাকার দৌড়াত্বে রাষ্ট্রের সমাজ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। এরা জিম্মি করে রেখেছে প্রত্যকটা সেক্টরকে। এখান থেকে বের করে আনতে একাডেমী শিক্ষার সুনিদিষ্ট নীতিমালা প্রণয়ন করার খুবই জরুরী হয়ে পড়েছে।

এই কীটরা প্রত্যেকটা সেক্টরকে দূর্নীতি অপর্কম লুটপাটের অগ্রসানে পরিণত করে চলছে। এদের মধ্যে দেশপ্রেম মানুষের কল্যানে মানবতার একবিন্দু ভালবাসা নেই। এরা অসহায় গরীব দুস্থ মানুষের রক্ত চুষে নিজেরা আঙ্গুল ফুলে কলাগাছে পরিণত হয়েছে।

জাতিরপিতা বঙ্গবন্ধু’র দেশটাকে উন্নত সমৃদ্ধের পথে এগিয়ে নিতে হলে শিক্ষিত মেধাবী চৌকস এবং পরিচ্ছন্ন ও সমাজিক ভাবে যাদের অবস্থান রয়েছে তাদেরকে যদি সঠিক জায়গায় পদায়ন করা হয় তাহলে উন্নত সমাজ ব্যবস্থা এবং রাষ্ট্রের উন্নতি লাভ ঘটবে।

অযোগ্যদের কালো টাকা এবং সমাজে অশিক্ষিত, মেধাশূন্য খারাপ লোকদের সংখ্যায় দিন দিন বেশী হওয়ায় যোগ্যতাসমপন্ন, মেধাবী ও সমাজের জনপ্রিয় মুখগুলি রাজনীতি এবং জনপ্রতিনিধি জায়গা থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।

এমন ভাবে যদি চলতে থাকে তাহলে আগামীর বাংলাদেশের তৃণমূল রাজনীতিতে ও জনপ্রতিনিধিত্বে অশনিসংকেত মনে করি।

রাষ্ট্র ও সুন্দর সমাজ বিনির্মাণে লক্ষ্যে শিক্ষিত মেধাবী পরিচ্ছন্ন, দেশপ্রেমীক যোগ্যদের নেতৃত্বে পদায়ন করার এখন সময়ের দাবী।

জয় বাংলা,  জয় বঙ্গবন্ধু।

 

লেখকঃ

সভাপতি

পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD