1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
গাগলাজুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী লিটন তালুকদার - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু শিশু কিশোর মেল, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন। আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

গাগলাজুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী লিটন তালুকদার

  • সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৪ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

সততা ন্যায়নীতি ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার প্রত্যয়্য আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতাশীন দলের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি ও সাবেক ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ লিটন তালুকদার।

২০২১ সালের ডিসেম্বরের দিকে হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সেই ইউপি নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার আসন্ন ০৭নং গাগলাজুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাশীন দলের নৌকার মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদে নির্বাচন করার ব্রত নিয়ে, অত্র গাগলাজুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের নিজেদের সাথে মতবিনিময় ও পর্রামশ সভা করেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ লিটন তালুকদার।

সোমবার নিজ বাড়িতে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। আয়োজিত এই সভায় নিজের আত্মীয় স্বজন সবাই উপস্থিত ছিলেন।

জনগনের রায়ে নির্বাচনে জয়লাভ করে ইউনিয়নের সার্বিক উন্নয়নসহ মাদক, চাঁদাবাজ ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গঠন, এলাকার শান্তিশৃংখলা ও ন্যায় বিচার প্রতিষ্ঠার পাশাপাশি আধুনিক ইউনিয়ন গড়তে কাজ করবেন বলে জানান তিনি।

দৈনিক দেশ বার্তাকে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ লিটন তালুকদার বলেন, দুই হাজার এক সালে জামাত বিএনপির রাষ্ট্রীয় ক্ষমাতায় আসলে আমি হামলা মামলার স্বীকার হই, দুইটি চাঁদাবাজি মামলার এক নাম্বার আসামী ছিলাম। আওয়ামীলীগ রাজনীতি করে বাবার জমি বিক্রি করে অর্থের অভাবে সৌদি আরব দুই হাজার ছয় সালে পাড়ি জমাই, সেখানে ও বসে থাকি নাই, সৌদি আরব দাম্মাম কেন্দ্রীয় আওয়ামী লীগের সহসভাপতি ছিলাম, প্রবাসী বাংলাদেশি ভাইদের কে আওয়ামী লীগের রাজনীতিতে সংগঠিত করার চেষ্টা করেছিলাম, কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের আদর্শিক।

তিনি আরো বলেন, আমি যদি নৌকার টিকেট পাই, গাগলাজুর ইউনিয়নবাসী যদি আমাকে মূল্যায়ন করেন, তাহলে আমি নির্বাচিত হয়ে এই ইউনিয়নের অগ্রাধিকার ভিত্তিতে অবকাঠাগত উন্নয়নের পাশপাশি শিক্ষা ও কৃষি উন্নয়ন এবং স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে যাবো। সরকারি বরাদ্ধের সমবন্টন ও মানুষের জন্য শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিতে গুরুত্ব দিয়ে কাজ করবো। গাগলাজুর ইউনিয়নবাসীর তথা আমার নিজ এলাকাবাসীর দোয়া ও সহযোগিতা প্রত্যাশী।

এলাকাবাসীর সাথে কথা বললে তারা বলেন, শিক্ষিত ও তরুণ প্রার্থী হিসেবে ভোটারদের কাছে সাড়া ফেলেছেন মোঃ লিটন তালুকদার। চেয়ারম্যান পদে লড়তে দীর্ঘদিন ধরেই প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। স্বচ্ছ ব্যক্তি ইমেজ ও পারিবারিক পরিচিতির কারণে এলাকায় নিজস্ব ভোট ব্যাংক রয়েছে তার। চেয়ারম্যান পদে ইউনিয়নে বিজয়ী হয়ে চমক দেখাতে পারেন মোঃ লিটন তালুকদার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD