1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালী জৈনকাঠীতে মা-ছেলেকে ১৮৪০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু শিশু কিশোর মেল, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন। আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

পটুয়াখালী জৈনকাঠীতে মা-ছেলেকে ১৮৪০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

  • সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালী পৌরসভাধীন ১নং ওয়ার্ড টাউন জৈনকাঠী এলাকা থেকে রফিকুল ইসলাম মুরাদ (২৬), ও রহিমা বেগম নামের দু’জনকে ১৮৪০ পিচ ইয়ারা সহ গ্রেফতার করেছে পটুয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ক’ সার্কেল সদস্যবৃন্দরা।

সোমবার (১৩- সেপ্টেম্বর-২০২১ ইং) তারিখ দুপুর বেলা আনুমানিক ১.৪০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে ছেলে রফিকুল ইসলাম মুরাদ ও মা,রহিমা বেগমকে তার নিজ বাসা থেকে ১৮৪০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। এই অভিযান পরিচালনাকালে পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ক’ সার্কেলের পরিদর্শক মোহাম্মদ আবু রেজা মেহেদী হাসান ও উপ-পরিদর্শক সোহান সহ অন্যান্য সদস্যবৃন্দ সঙ্গীয় ফোর্সের সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন বলে জানাযায়।

এসময় মুরাদের মা’রহিমা বেগম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উৎকুসের চেষ্টা করায় ছেলেকে গ্রেফতারের হাত থেকে রক্ষা করার অপচেষ্টা চালানোর অপরাধে মা,রহিমা সহ ১নং আসামী মুরাদের স্ত্রী তাকেও জিঞ্জাসা বাবদ গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ আবু রেজা মেহেদী হাসান।

এব্যপারে অভিযুক্ত মুরাদ’কে জিজ্ঞেস করলে তিনি বলেন, আমি অপরাধী আমার শাস্তি হোক কিন্তুু আমার মাকে ছেড়ে দেয়া হোক তিনি অসুস্থ হার্ডের রোগী। তবে আমার কাছে এতো ইয়াবা ছিল না সর্বোচ্চ ৮/৯ শত হতে পারে তবে আঠারোসো চল্লিশ পিস কিভাবে হলো আমার জানা নেই।

খোজনিয়ে জানাযায়, পটুয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে কোন নারী কনেস্টবল এখন পর্যন্ত নিয়োগ না থাকায় মাসিক ভাড়ায় চালিত রিনা বেগম’ অফিসের পার্শে ভাড়া বাসায় থাকেন তিনি। প্রতিদিনের মতোই গত ১৩ ই সেপ্টেম্বর দুপুরে রিনা বেগমকে নারী আসামীদের তল্লাশির কাজে নেয়া হয়। এবং মাস শেষে কিছু টাকা বেতন হিসেবে দেয়া হয় এমনটাই জানালেন রিনা বেগম। এসময় তিনি আরো বলেন, আসামীর সাথে কোন মাদক পাওয়া যায় নি, ঘর তল্লাশি করে মাদক পাওয়া গেছে বলে জানান তিনি।

এবিষয় পটুয়াখালী জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ আবু রেজা মেহেদি হাসান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মাদক বিরোধী অভিযান করেছি পটুয়াখালী জেলার ১নং ওয়ার্ডে মৃধা বাড়ীতে তল্লাশি চালিয়ে ১৮৩০ পিস, ওরেন্স কালার, ও গ্রীন কালার ১০ পিস মোট ১৮৪০ পিস ইয়াবাল উদ্ধার করেছি এবং মা,ছেলেকে আটক করেছি সাথে ছেলের বউকে জিঞ্জাসাবাদ করতে অফিসে নিয়ে আসা হয়েছে।তিনি আরও বলেন, মা ও ছেলেকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পরে আসামিকে পটুয়াখালী সদর থানায় রাত ১০ টার দিকে হস্তান্তর করা হয়েছে। আগামীকাল আসামিদের কোর্টে পাঠানো হবে বলে জানান।

এব্যাপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ বলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কর্তৃক অভিযান পরিচালনা করে ১৮৪০ পিচ ইয়াবা সহ আটক করে মামলা দায়ের করা হয়েছে আসামিদের থানায় হস্তান্তর করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক আবু রেজা মেহেদী হাসান।আগামীকাল তাদের কোর্টে পাঠানো হবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD