1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সিআরবি নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারেরও চেষ্টা,বললেন সাবেক নগর পিতা আ জ ম নাছির উদ্দীন। - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু শিশু কিশোর মেল, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন। আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

সিআরবি নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারেরও চেষ্টা,বললেন সাবেক নগর পিতা আ জ ম নাছির উদ্দীন।

  • সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২২ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ,ব্যুরো চীফ।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন আলোকিত চট্টগ্রামকে বলেন,
অশালীন, অযাচিত, আক্রামণাত্মক বক্তব্য ও হুঙ্কারে প্রধানমন্ত্রীর অনুমোদিত সিআরবি হাসপাতাল প্রকল্প পিছিয়ে যেতে পারে না।
প্রধানমন্ত্রী সবসময়ই পরিবেশবান্ধব। কিন্তু হঠাৎ দেখলাম হাসপাতালের বিরোধিতা করে এক নেতা ‘পরিবেশের’ কথা বলে আন্দোলন করছেন, হঙ্কার দিচ্ছেন, ভয় দেখাচ্ছেন। ঘোলা পানিতে মাছ শিকারেরও চেষ্টা করছেন। তিনি নিজেকে বিশ্বনেতা বানিয়ে তুলতে চান।

আ জ ম নাছির বলেন, ‘চট্টগ্রামের মানুষ বোকা নয়। এটি ডিজিটাল সময়। মানুষকে ভুল বুঝিয়ে আন্দোলন করে নিজেকে নেতা বানানো যায় না। নেতা হতে হলে মানুষের হৃদয়ের দরজায় যেতে হবে।

সাবেক এ মেয়র বলেন, চট্টগ্রামের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আরও হাসপাতাল প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রীও জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চান। প্রধানমন্ত্রীর অনুমোদিত প্রকল্পের বিরুদ্ধে কথা বলার আগে ওই নেতার দরকার ছিল দলীয় ফোরামে কথা বলা। কিন্তু তা করা হয়নি। বরং প্রকল্পের বিরোধিতার নামে শৃঙ্খলাভঙ্গের চেষ্টা করা হচ্ছে। এটি দেশ ও জাতির মঙ্গলের জন্য কি-না তাও ভেবে দেখা দরকার।

তিনি বলেন, ‘প্রকল্প নিয়ে যে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে, তা কোনো ত্যাগী রাজনীতিবিদের পক্ষে সম্ভব না। এটি চরম মিথ্যাচার ও জনগণের সঙ্গে প্রতারণা। ফেসবুকে সিআরবির শিরিষতলার ছবি দিয়ে অপপ্রচার করে নেতা হওয়া যায় না।

তিনি প্রশ্ন করেন, হাসপাতালের স্থান কি সিআরবির শিরিষতলায় নাকি গোয়ালপাড়ায়? কিন্তু হাসপাতালকে সিআরবির শিরিষতলায় দেখিয়ে যে অপপ্রচার চালানো হচ্ছে, তা কার স্বার্থে? চট্টগ্রামের স্বার্থবিরোধী কাজে আওয়ামী লীগ কখনোই সমর্থন দেয়নি। এরপরও আন্দোলনের নামে সাধারণ মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে কেন? এই চট্টগ্রাম আন্দোলন—সংগ্রাম ও মানুষের অধিকার আদায়ের চট্টগ্রাম। এখানে কোনো মিথ্যাচারের স্থান নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD