1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সিআরবি ধ্বংসের নতুন ফাঁদঃ রথিন্দ্রজিৎ হিরু - DeshBarta
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু শিশু কিশোর মেল, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন। আজ প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিনে শুভ কামনায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম শুভ জন্ম দিন পালন বাঁশখালীতে প্রাইভেট কারে ইয়াবা:গ্রেপ্তার-৪ পবিপ্রবিতে ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন দক্ষিনাঞ্চের স্বপ্নের পায়রা সেতু খুলে দিলে বন্ধ হয়ে যাবে ফেরি চলাচ্ল। প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন। বাঁশখালীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

সিআরবি ধ্বংসের নতুন ফাঁদঃ রথিন্দ্রজিৎ হিরু

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

সকল সাংস্কৃতিক তথা সকল শ্রেনীর মানুষদের আন্দোলনের মুখে যখন হাসপাতাল গড়ার স্বপ্ন ভ্রষ্ট হতে চলেছে এই বৃক্ষখেকোদের এখন নতুন পরিকল্পনা কিভাবে হাসপাতাল করবে তাই উপায় বের করে নিয়েছে হাসপাতাল করার। হাসপাতালে ব্যর্থ কথা যখন মাথায় চেপে বসলো তখন আরেকটি বুদ্ধি খাটায় কিভাবে করবে হাসপাতাল। অবশেষে বঙ্গ মাতাকে নিয়ে নতুন ব্যবসার নতুন পায়তারা। রেলের অনেক কিছুই তো খেলো এবার বঙ্গ মাতার নাম বিক্রি করে খাওয়া হোক না এতে নামও বাড়লো পকেটও ভরলো। চিন্তা করে দেখেছেন যেখানে রেলে বার্ষরিক হিসেবে কোটি কোটি টাকা লোকসান দেখাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী’কে সাতে পাঁচে বুঝিয়ে বছরকে বছর লুটেপুটে খেয়ে শেষ করে দিচ্ছে সেখানে হাসপাতাল নিয়ে নতুন ধান্দা করার নীল নকশা তৈরি করেছে। হয়তো তারা মনে করছে এই নামে করলে কেউ তাদের আর বাঁধা দিতে পারবে না। জননেত্রী মানবতার মানস কন্যা এতে আরো উৎসাহিত হবেন।
হ্যাঁ আমরা চট্টগ্রামবাসী মনের প্রাণে ভালোবাসি এবং শ্রদ্ধা করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীরভাবে শ্রদ্ধা করি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছাকে। আমরাও চাই বঙ্গ মাতার নামে হাসপাতাল হোক চট্টগ্রামের বুকে তবে চট্টগ্রামের বৃক্ষরাজ হত্যা করে নয়।
যেখানে বিপ্লবের হাজারো স্মৃতিতে অম্লান। যেখানে শুয়ে আছেন চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের অন্যতম প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শহিদ বীর আবদুর রব। যদি কিছুই করতে হয় তবে হাসপাতালের পরিবর্তে অবহেলিতভাবে পড়ে থাকা বীর শহিদ এর স্মৃতি স্তম্ভ স্থাপন করে দেয়ার বিনীত অনুরোধ করবো দেশ রত্না মানবতার মানস কন্যা মানবতার কান্ডারী জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি।
এই সিআরবি শত মানুষের প্রাণের স্পন্দন শত শিশুদের বেড়ে উঠার সঠিক স্থান।
সিআরবি হোক সকলের সিআরবি হোক নিঃশ্বাসের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD