1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাকলিয়া ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন। - DeshBarta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ

বাকলিয়া ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন।

  • সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ পঠিত

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম জেলার বাকুলিয়া থানা ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও ধর্মীয় আলোচনা পরে দোয়া শেষে কেক কাটা হয়।
আজ মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর নগরীর বাকুলিয়া বঙ্গবন্ধু আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় এ ঊক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকবাজার থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহাবুদ্দিন সাহেব বলেন, ‘আজ ২৮ সেপ্টেম্বর। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের বর্তমান প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সভাপতি, সাহসী নেত্রী ও দেশ দরদী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা । ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের গুলিতে তাঁর পরিবার নিহত হন। বেঁচে ছিলেন তিনি ও তাঁর বোন শেখ রেহানা।

আরো বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশের সারিতে। শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ। শেখ হাসিনা শত বছর বেঁচে থাকলে বাংলাদেশ আরো উন্নত হবে ।’
এতে আলহাজ্ব মোহাম্মদ ইউনুস কোম্পানির নেতৃত্বে আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব মোঃ শফি, যুগ্ন আহবায়ক আলী নেওয়াজ, এম এম মুসা, আকবর আলী আকাশ, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তারেক সুলতান, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহেদ মুরাদ, বাকুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য ও আহবায়ক কমিটির সদস্য মোক্তার হোসেন লিটন,১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ সেলিম, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর ১ নং ইউনিটের সিনিয়র সহ-সভাপতি কনোজ কুমার শীল, মহানগর যুবলীগ নেতা এস,এম, সামাদ, ১৭ নং ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীদের মধ্যে মোহাম্মদ হারুনুর রশিদ, বাসেক, আবুল কালাম, আফসার, রিফাতুল ইসলাম খোকন, এম এ রুবেল, মহানগর ছাত্রলীগের উপআইন বিষয়ক সম্পাদক মোঃ মনির চৌধুরী সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এসময় সমস্ত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির প্রধান মোহাম্মদ ইউনুস কোম্পানি।
তিনি মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করেন এবং তাঁর পরিবারবর্গের মধ্যে সকল মরহুম সদস্যদের জন্য মাগফেরাত কামনা করেন। এছাড়াও দেশ ও জাতির কল্যাণে মোনাজাত ও দোয়া করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD