1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বরগুনার আমতলীতে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বরগুনার আমতলীতে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।

  • সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৬৮ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

বরগুনার আমতলীতে আব্দুর রশিদ হাওলাদার এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় আমতলী উপজেলার মহিষকাটা বাসস্ট্যান্ড মূল সড়কে, রায় বালা ও মহিষকাটা এলাকাবাসী রশিদের মুক্তির দাবিতে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন । এসময় মানববন্ধনে বক্তরা বলেন, আমতলী উপজেলার ২নং কুকুয়া ইউনিয়নের, ২নং ওয়ার্ডের রায়বালা গ্রামের রশিদ হাওলাদারের পানের বরজ ও কলাবাগান থেকে পান ও কলা চুরির অপবাদ থেকে বাঁচতে, সোহাগ সিকদারের ৭ বছরের শিশু দিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে ৭০ বছরের বৃদ্ধর নামে মিথ‍্যা মামলা দিয়ে , পুলিশ দিয়ে গ্রেফতার করায়। রশিদের নিঃশর্ত মুক্তির দাবি করেন তারা। উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বর ২০২১ দুপুর ১ টার ঘটনা দেখিয়ে ঐ এলাকায় সোহাগ সিকদারের শিশু কন‍্যা ও তার পরিবারের চুড়ির অপবাদ আরাল করতে, মৃত্যু আফেজ হাওলাদারের ৭০ বছরের ছেলে আব্দুর রশিদ হাওলাদারের বিরুদ্ধে মিথ্যা মামলা করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD