1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
নৃশংসভাবে গুলি করে হত্যায় দায়েরকৃত চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী এম আজিজুল হক সুমন (৩৫) আটক। - DeshBarta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ

নৃশংসভাবে গুলি করে হত্যায় দায়েরকৃত চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী এম আজিজুল হক সুমন (৩৫) আটক।

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৫৭ পঠিত

র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ফাঁসিয়াখালী ইউনিয়নের সরওয়ার কামাল’কে নৃশংসভাবে গুলি করে হত্যায় দায়েরকৃত চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী এম আজিজুল হক সুমন (৩৫) আটক।

গত ১৯ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রাত আনুমানিক ০২২০ ঘটিকার সময় কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ফাঁসিয়াখালী এলাকায় সরওয়ার কামাল (৩৫), পিতা- মৃত ছৈয়দ নুর, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার’কে গুলি করে নৃশংসভাবে হত্যা করা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই মোঃ ইউসুফ (৩৯) বাদী হয়ে গত ২১/০৯/২০২১ ইং তারিখে কক্সবাজার জেলার চকরিয়া থানায় ১। এম আজিজুল হক সুমন (৩৫), এবং ২। মোঃ ইউসুফ (৪৮) দুইজনকে প্রধান আসামীসহ আরো অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-২৬, তাং-২১/০৯/২০২১ ইং; দন্ডবিধি ১৮৬০ আইনের ১৪৩/১৪৭/৩২৫/৩০৭/৩০২/৩৪ ধারা। উক্ত হত্যাকান্ডের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে, র‌্যাব-৭ উক্ত ঘটনায় ছায়াতদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার এজহারনামীয় প্রধান আসামী ঢাকা মহানগরীর পল্লবী থানা এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ২৯ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ ০৫০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী এম আজিজুল হক সুমন (৩৫), পিতা- মৃত আনোয়ার হোসেন, সাং- বুড়িপুকুর, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত সুমন হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। জানা যায় যে, অর্থ সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যাকান্ডটি সংঘটিত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD