1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খুটাখালীতে নৌকার মনোনয়ন প্রত্যাশি আলোচিত তিন প্রিয়মূখ - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

খুটাখালীতে নৌকার মনোনয়ন প্রত্যাশি আলোচিত তিন প্রিয়মূখ

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৫০ পঠিত

চকরিয়া প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের আপামর জন-সাধারণের মূখে পরিচিত,আলোচিত,ব্যক্তিত্ব সম্পন্ন তিন প্রিয় মূখ অবশেষে নিজেদেরকে নৌকা প্রতিকের দলীয় মনোয়ন প্রত্যাশী বলে এবারের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করেছেন।

নৌকার মনোয়ন প্রত্যাশীদের পরিচিত,তারা হলেন,এ্যাডভোকেট ওমর ফারুক শিবলী,তিনি খুটাখালী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান চকরিয়া উপজেলা যুবলীগের সদস্য এবং খুটাখালী ইউনিয়ন আ’লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, জাতীয় বিশ্ববিদ্যালয় আইনজীবী ছাত্র/ছাত্রী পরিষদের সাবেক সভাপতি,বঙ্গবন্ধু যুব আইনজীবী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক,চকরিয়া উপজেলা আ’লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বর্তমান চট্টগ্রাম মহানগর দায়রা জর্জ আদালতের আইন কর্মকর্তা (এপিপি) হিসেবে রয়েছেন।

অপর ব্যক্তি হলেন, খালেদ মোর্শেদ হিরু,তিনি সাবেক ছাত্রলীগে,যুবলীগ নেতা ও ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সে প্রকৃত আওয়ামী পরিবারের সন্তান।

আরেক ব্যক্তি হলেন,মোঃজিল্লুর রহমান,তিনি চট্টগ্রাম মহানগর চাঁদগাও থানাধিন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি,চট্টগ্রাম মহানগরের মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরামের কার্যকরী মেম্বার,খুটাখালী ১নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি ও বর্তমান খুটাখালী ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসবে আছেন।

সম্প্রতি সময়ের মধ্যে খুটাখালী ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায়,গ্রামীণ মিনিবাজার ও বাস ষ্টেশনের ছোট-বড় দোকানপাটে পরিচ্ছন্ন তিন প্রিয় মূখ রাজনৈতিক নেতা নিয়ে চলছে আলোচনা।ভোটারদের ধারণা সুশিক্ষিত,পরিচ্ছন্ন,তরুণ তিন ব্যক্তির মধ্যে যদি দল যে কাউে মনোনয়ন দেন।তাহলে এলাকাতে ধারাবাহিকভাবে উন্নয়ন ছোঁয়া বদলে যাবে অবহেলিত গ্রামীণ জনপদ।এর কারণ নৌকার মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু অন্যন্যা প্রার্থীদের মধ্যে যোগ্য এই তিন প্রার্থীর তুলনা,হয় না বলে আশাব্যত্ত করেন,সাধারণ জনগণ।

সাধারণ জনগণের মতে,সুশিক্ষিত,নিবেদিত ব্যক্তিদ্বয়কে দলীয় মনোনয়ন দিয়ে আসন্ন ইউপি নির্বাচনের ভোটের মাঠে পাঠানো হলে,নিশ্চিত দল,বল,নির্বিশেষ,সকলের মূল্যবান রায়ে বিপুল ভোটে জয় সু-নিশ্চিত হবে বলে জানিয়েছেন।

স্হানীয়রা আরো জানান,স্বার্থপর,লোভী,হিংসা-পরায়ন,বিদ্রোহীতা প্রার্থীতাকে আড়ালে রেখে,স্বচ্চ,পরিচ্ছন্ন,নির্লোভী,সুশিক্ষিত ব্যক্তিকে দলীয় মনোনয়ন দিলেই,দলীয় শক্তিকরণ,এলাকার উন্নয়ন সুনিশ্চিত।

কেননা দীর্ঘ দুইটি বছর করোনা সংক্রমণে কোন রাজনৈতিক নেতা অসহায়,হত-দরিদ্রের পাশে দাড়িয়ে সহযোগিতা করেছেন।খুটাখালীর জনগণ তা কিন্তু ভুলেনি।এমন একটি গুন এই তিন প্রার্থীর মধ্যে রয়েছেন।

সর্বপুরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকা মনোনয়ন বোর্ড যদি আবেদিত সকল প্রার্থীর বায়োডাটা যাচাই-বাছাই করে।এতে সুশিক্ষিত,পরিচ্ছন্ন,উদয়নমান রাজনৈতিক নেতাদেরকে মনোনিত করে,তাহলে দলের আজীবন সুনাম,ভাবমূর্তি রক্ষায় দলের উন্নতি ও এলাকার উন্নতি সাধিত হবে বিশ্বাস সাধারণ জনগণের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD