1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের কার্যক্রম বিষয়ক কর্মশালা - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১২:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

চন্দনাইশে পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের কার্যক্রম বিষয়ক কর্মশালা

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৬২ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধিঃ

বাংলাদেশের ৩০ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প,চন্দনাইশ পৌরসভায় প্রকল্পের কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে পৌরসভায় পরিবেশগত প্রভাব ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। ৫ অক্টোবর (মঙ্গলবার) সকালে চন্দনাইশ পৌরসভা মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ পৌরসভার আয়োজনে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে, লোকাল সাপোর্ট ইউনিট (টিএসইউ) এর সহযোগিতায় এবং জিওবি,বিশ্বব্যাংক ও এ আই আইবি’র অর্থায়নে কর্মশালায় পৌর সচিব মুহসিনের সঞ্চালনায় কর্মশালায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র
মাহাবুবুল আলম খোকা।

শহর কমিটির শতাধিক (টিএলসিসি) সদস্যদের অংশগ্রহণে কর্মশালায় আলোচনা করেন পানি ও স্যানিটেশন প্রকল্পের টিম লিডার ড.এ কে এম কামরুজ্জামান, সোশাল স্পেশালিস্ট অফিসার মোঃ আমীর হোসেন,প্যানেল মেয়র আবু তৈয়ব প্রমুখসহ বিভিন্ন ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মশালায় বক্তারা প্রকল্পের পরিচিতি,লক্ষ্য,উদ্দেশ্য,নিরাপদ পানির গুণাবলী, নিরাপদ পানির উপকারিতা, স্যানিটেশনের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে আলোকপাত করেন।

কর্মশালায় পানি সরবরাহ লাইন প্রতিস্থাপন,স্যানিটেশন –পয়ঃ নিষ্কাশন কার্যক্রম সুচারুরুপে বাস্তবায়নে টিএলসিসি’র সুপরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

উল্লেখ্য বিশ্বব্যাংকের অনুদানে চন্দনাইশ পৌরসভায় ১২০ কোটি টাকায় ওয়াটার সাপ্লাই ও স্যানিটেশন প্রকল্প করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD