1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বৃহত্তর নোয়াখালী প্রবাসী সমিতি জেদ্দা বর্ধিত সভা অনুষ্ঠিত - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বৃহত্তর নোয়াখালী প্রবাসী সমিতি জেদ্দা বর্ধিত সভা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৯০ পঠিত

বৃহত্তর নোয়াখালী প্রবাসী সমিতির বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি জনাব আশরাফ আলীম, পরিচালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জনাব সাইফুল ইসলাম মঞ্জু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জনাব শওকত হোসেন, উপস্থিত ছিলেন সহ-সভাপতি জনাব মশিউর রহমান, দিদার উদ্দিন রাজু, মমিন উদ্দিন বাপন।

অর্থ সম্পাদক জনাব ওয়াসিম কবীর, সাংগঠনিক সম্পাদক মাসুদ সেলিম, প্রচার সম্পাদক আল মামুন শিফন এবং সদস্য জনাব মতিন ভাই।

আলোচনার শুরুতেই প্রতিষ্ঠাতা সভাপতির বিদায় অনুষ্ঠানের বিষয়ে আলোচনা এবং স্মরণ করা হয় প্রতিষ্ঠাতা সভাপতি অনুকরণীয় ও স্মৃতি স্মরণ ধরে রাখা ।

বৃহত্তর নোয়াখালী সমিতি একটি অরাজনৈতিক সংগঠন, আত্ম মানবতার কাজে আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য,
সংগঠনের নেতৃবৃন্দ আলোচনায় নিয়ে আসেন মানবতার কাজ কে এগিয়ে নেওয়া এবং বৃহত্তর নোয়াখালীর অসহায় মানুষদের পাশে দাঁড়ানো, যারা সমিতির বাহিরে আছেন তাদেরকে অন্তর্ভুক্ত করা, জাতীয় অনুষ্ঠানগুলো সরকারি সময় অনুযায়ী পালন করা, সংগঠনের শূন্য হওয়া পদগুলো বিশেষ ব্যক্তিদের কে সিলেকশন করে দায়িত্ব দেওয়া, এবং সকলস্তরের সাংগঠনিক নিয়ম ও নীতিমালা অনুযায়ী একটি সুন্দর বৃহত্তর নোয়াখালী পরিবার গঠন করা , তা ২০২১ সালের ডিসেম্বার অথবা ২০২২ সালের জানুয়ারির মধ্যে তা অনুষ্ঠানের মাধ্যমে তালিকা কনস্যুলেটে জমা দেওয়া।

পরিশেষে আলোচনা হয় সৌদি আরব পশ্চিমাঞ্চল এর বিভিন্ন এলাকায় বৃহত্তর নোয়াখালীর সকলকে এই সমিতির আওতাভুক্ত করা ‌ ।
এবং প্রস্তাবনায় আরো আসে যারা এই সমিতির অন্তর্ভুক্ত হবেন তাদের জন্য থাকবে বিশেষ ব্যবস্থা, যেমনঃ
🌼 অসুস্থ ব্যক্তিদেরকে চিকিৎসা বাবদ সহযোগিতা করা,
🌼পারিবারিক স্বচ্ছলতা না থাকলে সহযোগিতা করা,
🌼 এবং প্রবাস থেকে ফাইনালি চলে যাওয়ার পর যদি কোন ধরনের আর্থিক বা শাররীক সমস্যার সম্মুখীন হয় তা মোকাবিলার জন্য সার্বিক সহযোগিতা করা ও অন্যান্য।
🌼 বৃহত্তর নোয়াখালীর কৃতি সন্তাদের সম্মাননা দেওয়া।

সর্বশেষ সভাপতির বক্তব্যে ও সার্বিক বিষয় নিয়ে আলোচনা করে সমাপ্ত ঘোষণা করা হয় এবং পাশাপাশি নৈশ ভোজের মধ্য দিয়ে ‌সমাপ্ত ঘোষণা করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD