1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সেন্ট্রাল বয়েজ অব রাউজানের বিতর্ক প্রতিযোগিতা, প্রথম রাউন্ডে দ্বিতীয় পর্বে চ্যাম্পিয়ন দারুল ইসলাম কামিল মাদরাসা। - DeshBarta
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২১ অপরাহ্ন

সেন্ট্রাল বয়েজ অব রাউজানের বিতর্ক প্রতিযোগিতা, প্রথম রাউন্ডে দ্বিতীয় পর্বে চ্যাম্পিয়ন দারুল ইসলাম কামিল মাদরাসা।

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৭৫ পঠিত

[ ইরফাত হোসেন চৌধুরী, রাউজান প্রতিনিধি ]

গত সোমবার (৪ অক্টোবর) সেন্ট্রাল বয়েজ অব রাউজানের ব্যবস্থাপনায় ও রাউজান পৌরসভার সার্বিক সহযোগিতায় উপজেলার ১৬টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার অংশগ্রহণে ৫ম আন্তঃস্কুল-মাদ্রাসা বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়, ‘যুক্তিতে মুক্তি আসে, এগিয়ে যাবো এ বিশ্বাসে’ এ স্লোগানে রাউজান উপজেলা সদরে অবস্থিত একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে শুরু হওয়া ৫ম আন্তঃস্কুল-মাদ্রাসা বিতর্ক প্রতিযোগিতার অনুষ্ঠানের আজ ৫ অক্টোবর মঙ্গলবার প্রথম রাউন্ডের দ্বিতীয় পর্বে, পোষাক পরিচ্ছদ নয়, মানসিকতায় ধর্ষণের জন্য অধিক দায়ী এই বিষয়ে পক্ষেঃ রাউজান দারুল ইসলাম কামিল মাদরাসা, বিপক্ষেঃ হযরত এয়াছিন শাহ্ পাবলিক উচ্চ বিদ্যালয়। এতে পক্ষদল রাউজান দারুল ইসলাম কামিল মাদরাসা জয়ী হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে। এবং সেরা বিতর্কের বক্তা ও রাউজান দারুল ইসলাম কামিল মাদরাসা অর্জন করে।
মাদরাসার হয়ে বিতর্কে অংশগ্রহন করেছেন মোহাম্মদ ফারহান উদ্দিন, আফসানা সালমা জেনি,জান্নাতুল ফেরদৌস, শাহানাজ আকতার, রাকিবুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD