1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

  • সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৪৭ পঠিত

আগামী ০৭ অক্টোবর, ২০২১ খ্রী. অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন। উক্ত উপ-নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে গৃহীত পদক্ষেপ ও কার্যক্রমের বিষয়ে অদ্য ০৬/১০/২০২১ইং তারিখ রোজ বুধবার বেলা ১২.৩০ ঘটিকার সময় চকবাজার থানা কম্পাউন্ডে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত ব্রিফিং প্যারেডে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সিএমপি, চট্টগ্রাম জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)। তিনি উপ-নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য উপস্থিত অফিসার-ফোর্সদেরকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। তিনি উপ-নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন। এছাড়াও উপ-নির্বাচনকে কেন্দ্র করে কেউ অস্থিতিশীল অবস্থা বা আইন শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করলে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ মোখলেছুর রহমান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচন উপলক্ষে উপস্থিত অফিসার-ফোর্সদেরকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় সেখানে অতিঃ উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব আরাফাতুল ইসলাম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোঃ আমিনুল ইসলাম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বাকলিয়া থানা এবং পাঁচলাইশ থানা সহ বিভিন্ন থানা হতে আগত অফিসার-ফোর্সগণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD