1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হাটহাজারীতে মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে গাউসিয়া কমিটির স্বাগত র‌্যালী - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

হাটহাজারীতে মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে গাউসিয়া কমিটির স্বাগত র‌্যালী

  • সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৯৮ পঠিত

মোহাম্মদ জামশেদঃ- রাসূলে পাক দঃ এর দুনিয়াতে শুভাগমন এর মাস তথা পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) মাস রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে র‌্যালি ও সমাবেশ করেছে গাউসিয়া কমিটি বাংলাদেশ হাটহাজারী উপজেলা (পশ্চিম) শাখা।

বুধবার ৬ অক্টোবর আসরের নামাজের পর হাটহাজারী পৌরসভার ইমাম আজিজুল হক শেরে বাংলা (রহ.) এর মাজার প্রাঙ্গণ থেকে র‍্যালিটি চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক বাসস্ট্যান্ড হয়ে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মাজার প্রাঙ্গণে এসে শেষ হয়।

উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মুহাম্মদ হারুন সওদাগরের সভাপতিত্বে ও প্রস্তুতি কমিটির সদস্য সচিব অধ্যাপক মুহাম্মদ গিয়াস উদ্দীনের সঞ্চালনায় র্যালী পরিবর্তিতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আহসান হাবিব চৌধুরী।

এসময় সমাবেশে বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের দুনিয়ার শুভাগমন মানবজাতিসহ সমস্ত জগতের জন্য আল্লাহ পাকের বড় অনুগ্রহ স্বরূপ। তাঁর শুভাগমনকে ঘিরে খুশি ও আনন্দোৎসব করা ঈমানদারিতার লক্ষণ। আল্লাহর নিয়ামতের শোকরিয়া প্রকাশই হচ্ছে জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী (দ.)। এটি নতুন কোন উৎসব নয়, বরং আল্লাহ স্বয়ং নবী রাসূল (দ.) ও ফিরিশতাদের নিয়ে ঈদে মিলাদুন্নবী (দ.) পালন করেছেন।

বক্তারা দেশের মহামান্য রাষ্ট্রপতির নির্দেশনায় রাজধানী ঢাকা হতে আগামী ৯ রবিউল আউয়াল জশনে জুলুস বের করা হবে এবং রবিউল আউয়াল মাসে সরকারি/বেসরকারি চাকুরিজীবীদের ঈদে মিলাদুন্নবী (দ.) উৎসব ভাতা দেওয়ার জোরালো দাবী জানান। র‍্যালি পরবর্তী সালাত সালাম শেষে মুসলিম উম্মাহর কল্যাণ এবং বিশ্বের নিপীড়িত মানবতার পরিত্রাণ কামনায় মুনাজাত পরিচালনা করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, এস.এম রফিকুল হাসান, এনামুল হক সিদ্দিকী, মোহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী, আলহাজ্ব সৈয়দ আহমদ হোসেন, আলহাজ্ব মোহাম্মদ আবদুল জব্বার, আলহাজ্ব মোহাম্মদ আবুল কালাম, কাজী সৈয়দ মুহাম্মদ আবু সাঈদ, মাওলানা সৈয়দ মুনিরুর রহমান খসরু, আব্দুল মাবুদ আইয়ুব ও নাসির উদ্দিন রুবেলসহ হাটহাজারী উপজেলা ও পৌরসভার গাউসিয়া কমিটির বিভিন্ন শাখার নেতৃবৃনদ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD