1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে মসজিদের গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি। - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চন্দনাইশে মসজিদের গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি।

  • সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৫৯ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

চন্দনাইশে গভীর রাতে মসজিদের গ্রিল কেটে প্রবেশ করে সংঘবদ্ধচক্র আইপিএস গুরুত্বপূর্ণ মালামাল চুরি করে নিয়ে যাই।
গত ০৫ ই অক্টোবর মঙ্গলবার মধ্যরাতে চন্দনাইশ পৌরসভা ৯ নং ওয়ার্ডের গাছবাড়িয়া কাজীপাড়া এলাকার আনুমানিক রাত ২/৩ টার দিকে সঙ্ঘবদ্ধ চোরচক্র মসজিদের গ্রিল কেটে প্রবেশ করে একটি আইপিএস যার আনুমানিক মূল্য ৫৫ হাজার টাকা ,চারটি আইপিএস এর ব্যাটারি,(৪৮হাজার টাকা) একটি মাইক এর ব্যাটারি আনুমানিক মূল্য ৬ হাজার টাকা, চুরি করে নিয়ে যাই।
এই বিষয়ে উক্ত মসজিদের সহ-সভাপতি কাজী মোহাম্মদ আবু তৈয়ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
কাজী আবু তৈয়ব জানান নিত্য দিনের মতো মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আব্দুল আলিম এশার নামাজ শেষে মসজিদের দরজা তালাবদ্ধ করিয়া চলিয়া যায়। পরবর্তী দিন ভোরে ফজরের আযান দেওয়ার জন্য মসজিদে এসে দেখেন জানালার গ্রিল কাটা অবস্থায় আছে, অতঃপর তিনি মসজিদের দরজার তালা খুলে মসজিদে প্রবেশ করে দেখেন মসজিদের আইপিএস ও মাইকের ব্যাটারি যথাস্থানে নেই।
ইদানিংকালে চন্দনাইশ উপজেলা ও পৌর এলাকায় গরু চুরি সহ বাড়িঘর ও মসজিদের চুরির বিষয়ে এলাকাবাসী উদ্বিগ্ন।
এলাকাবাসী এইসব বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD