1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামে 'বাতিঘর' পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত  - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:২২ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চট্টগ্রামে ‘বাতিঘর’ পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত 

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৬০ পঠিত

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের আধুনিক বই বিপনিকেন্দ্র বাতিঘর পরিদর্শন করেছেন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। গতকাল বুধবার (১৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাব ভবনের নিচতলায় অবস্থিত বাতিঘরটি পরিদর্শনে আসেন তিনি।
এসময় রাষ্ট্রদূত বাতিঘরটি ঘুরে দেখেন এবং কর্মীদের সাথে মতবিনিময় করেন। তরুণ পাঠকদের সঙ্গে কথা বলতে গিয়ে রাষ্ট্রদূত একপর্যায়ে জানান, নারী পাঠকদের উপস্থিতি দেখে তিনি খুবই আনন্দিত ও উচ্ছ্বাসিত । এরপর বাতিঘরে আসা তরুণ-তরুণীদের সাথে সেলফিও তোলেন এই রাষ্ট্রদূত।
একপর্যায়ে একজন পাঠক তাঁকে বই থেকে কিছু অংশ পড়ে শোনান। তার গল্প পাঠের প্রশংসা করতে গিয়ে মিলার বলেন, এভাবেই গল্প পড়া উচিত; আত্মবিশ্বাসের সঙ্গে ও দৃঢ় কন্ঠে। উপস্থিত তরুণ-তরুণীদের যুক্তরাষ্ট্রে পড়তে যাওয়ার ব্যাপারে উৎসাহও দেন এই মার্কিন রাষ্ট্রদূত।
সবশেষে রাষ্ট্রদূত বাতিঘরের স্বত্বাধিকারী জনাব দীপংকর দাশকে বইপ্রেমীদের জন্য এমন একটি উপযুক্ত স্থান তৈরি করায় শুভেচ্ছা জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD