1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খুলনার দাকোপে মোবাইল কোর্ট পরিচালনায় ৩ হাজার মিটার অবৈধ নেট জাল পুড়িয়ে ধ্বংস। - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

খুলনার দাকোপে মোবাইল কোর্ট পরিচালনায় ৩ হাজার মিটার অবৈধ নেট জাল পুড়িয়ে ধ্বংস।

  • সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৫০ পঠিত

মিজানুর রহমান খুলনা প্রতিনিধিঃ-

ইলিশ সংরক্ষণ অভিযানের আওতায় দাকোপের চুনকুড়ি, ভদ্রা, ঢাকি ও শিবসা নদীতে প্রধান প্রজনন মৌসুমে ইলিশ ধরা বন্ধে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিন্টু বিশ্বাস।
৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত ইলিশ ধরা নিষিদ্ধ করেছে সরকার। সরকারি এ নির্দেশনা বাস্তবায়নে ১৩ অক্টোবর বুধবার উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের সমন্বয়ে দিন ব্যাপি উপজেলার বিভিন্ন নদীতে এ অভিযান পরিচালিত হয়।
অভিয়ানে ৩ হাজার মিটার অবৈধ নেট জাল জব্দ করে পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিন্টু বিশ্বাসের উপস্থিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়ন মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, মৎস্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও বাংলাদেশ নৌবাহিনীর সদস্য বৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD