1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
যশের সঙ্গে পূজা মণ্ডপে নুসরাত - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

যশের সঙ্গে পূজা মণ্ডপে নুসরাত

  • সময় শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৬২ পঠিত

(বিনোদন ডেক্স রিপোর্ট)

ঢালিগঞ্জে এই সময়ের বেশ আলোচিত নুসরাত ও যশ। প্রেম, বিয়ে, সন্তান, নিখিল- নানা বিষয়েই আলোচনার কেন্দ্রে এই জুটি। তবে সব আলোচনা ছাপিয়ে তারা উভয়ে বিন্দাস জীবন যাপন করছেন। পূজাতে ভাল সময় কাটাচ্ছেন। তারা দু’জনই মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন। একসঙ্গে ঢাকও বাজাচ্ছেন। নুসরাতের ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে এমন ভিডিও। এই ভিডিও দেখে অনেকেই ২০১৯ সালের পুজোর কথা স্মরণ করেছেন। তখন নিখিল জৈনের সঙ্গে এভাবেই পুজোয় ঘুরে বেড়িয়েছেন নুসরাত। নিখিলের সঙ্গে ঢাকও বাজিয়েছিলেন ওই সময়।দু’বছরে পরিস্থিতি সম্পূর্ণ পাল্টে গেছে।

এদিকে রোববার (১০ অক্টোবর) আবার ধুমধাম করে যশের জন্মদিন উদযাপন করেন নুসরাত। ‘হাজব্যান্ড’ ও ‘ড্যাড’ লেখা কেক আনেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে যশের জন্মদিন উদযাপনের ছবিও শেয়ার করেছেন নুসরাত। নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর জানাজানির কিছুদিন পর যশ-নুসরতের সম্পর্কের বিষয়টি সামনে আসে। এই গুঞ্জন আরও জোরাল হয় নুসরাতের অন্তসত্ত্বা হওয়ার পর। শোনা যায়, ওই সময়টা নুসরাতের পাশেই ছিলেন যশ। ছেলে ঈশানের জন্মের সময়ও হাসপাতালে ছিলেন যশ। ঈশানকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হন যশ। গাড়ি চালিয়ে নুসরাত ও ঈশানকে বাড়িতে নিয়ে যান। এরপরই ঈশানের জন্ম সনদ প্রকাশ্যে আসে। সেখানে ঈশানের বাবা হিসেবে যশের নাম নথিভূক্ত করিয়েছেন নুসরাত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD