1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সেলিন ডিওনের জীবন ও কর্ম নিয়ে চলচ্চিত্র - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

সেলিন ডিওনের জীবন ও কর্ম নিয়ে চলচ্চিত্র

  • সময় শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৫৯ পঠিত

(বিনোদন ডেক্স রিপোর্ট)

সর্বকালের সবচেয়ে জনপ্রিয় ফ্রেঞ্চ-কানাডিয়ান রেকর্ডিং আর্টিস্ট সেলিন ডিওনের জীবন ও কর্ম ওঠে আসছে এক প্রামাণ্যচিত্রে। পরিচালনা করছেন অস্কার মনোনয়ন পাওয়া নির্মাতা আইরিন টেইলর। নাম ঠিক না হওয়া ছবিটি প্রযোজনা করবে সনি মিউজিক এন্টারটেইনমেন্ট কানাডা ও ভারমিলিয়ন ফিল্মস।প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এক বিবৃতিতে বলা হয়, পপ মিউজিকের ইতিহাসে সবচেয়ে বেশি স্বীকৃত, সম্মানিত ও সফল পারফর্মারের জীবন তুলে ধরা হবে। এতে সেলিন ডিওনের অংশগ্রহণ ও সমর্থন রয়েছে।
অন্যদিকে ‘মাই হার্ট উইল গো অন’-খ্যাত গায়িকা বলেন, অনুরাগীদের কাছে বরাবরই তিনি খোলা বইয়ের মতো। নির্মাতা আইরিন তার সৃজনশীল চিন্তার মাধ্যমে অজানা অনেক কিছু তাদের সামনে তুলে ধরবেন। সেই গল্প সততা ও হৃদয়গ্রাহীভাবে বলা হবে।

সারা বিশ্বের সেলিনের ২৫ কোটি বেশি অ্যালবাম বিক্রি হয়েছে। একাধিকবার জিতেছেন গ্র্যামি অ্যাওয়ার্ড। তার হিট গানের মধ্যে আরও রয়েছে ‘বিকজ ইউ লাভড মি’ ও ‘দ্য পাওয়ার অব লাভ’। পরিচালক টেইলর ২০০৯ সালে স্বল্পদৈর্ঘ্যের প্রামাণ্যচিত্র ‘দ্য ফাইনাল ইঞ্চ’-এর জন্য অস্কার মনোনয়ন পান। তার ঝুলিতে রয়েছে পিয়াবডি অ্যাওয়ার্ড, নিউজ অ্যান্ড ডকুমেন্টারি এমি, স্যানড্যান্স ফেস্টিভ্যাল ও ট্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালের পুরস্কার। তিনি বলেন, সেলিন ডিওনের মতো কিংবদন্তি গায়িকার সঙ্গে কাজ করা নির্মাতা হিসেবে অসাধারণ এক সুযোগ। কানাডার কুইবেকে শৈশবেই সংগীতজগতে পা রাখেন। তার প্রথম দিকের অ্যালবাম ছিল ফরাসি ভাষায়। ১৯৯০ সালে প্রথম ইংলিশ অ্যালবাম ‘ইউনিসন’ প্রকাশ করেন। ১৯৯৪ সালে ২৬ বছরের বড় ব্যবস্থাপক রেনে অ্যাঙ্গেলিলকে বিয়ে করলে তিনি ট্যাবলয়েডের বিষয় হয়ে দাঁড়ান ওই সময়। ক্যানসারের সঙ্গে লড়ে ২০১৬ সালে মারা যান রেনে।

বরাবরই সেলিন ডিওনের হাতভর্তি কনসার্ট থাকে। চলতি বছরের বাকি মাসগুলোও তেমন কাটবে। নভেম্বরে লাস ভেগাসে ১০টি অনুষ্ঠানে গাইবেন। করোনার কারণে গত বছর ওয়ার্ল্ড টুর সংক্ষিপ্ত করতে হয়। ২০২২ সালে আবারও উত্তর আমেরিকা ও ইউরোপে পারফর্ম করবেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD