1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
১২ -১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা প্রদান শুরু - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

১২ -১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা প্রদান শুরু

  • সময় শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৮৭ পঠিত

সাজ্জাদ হোসেন চৌধুরীঃ

১২ -১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ফাইজার ১ম ডোজের কর্মসূচির মধ্য দিয়ে কোভিড-১৯ টিকা কার্যক্রমে এক নতুন মাইলফলক অর্জন-

আজ ১৪ অক্টোবর, প্রথমবারের মতো মানিকগঞ্জের কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে ১২০ জন ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীকে ফাইজার ভ্যাকসিনের প্রথম ডোজ দেয়া হয়।

শিক্ষার্থীদের এই টিকা কার্যক্রমের উদ্বোধনী কর্মসূচিতে উপস্থিত ছিলেন জনাব জাহেদ মালেক এমপি, মাননীয় মন্ত্রী, স্বাস্হ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।
এই কর্মসূচিতে মাননীয় মন্ত্রীর সাথে যোগ দিয়েছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোঃ খুরশিদ আলম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসা বেগম, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা, অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মীরজাদী সেব্রিনা ফ্লোরা, লাইন ডিরেক্টর এমএন্ডসিএএইচ ডা. শামসুল হক।

এছাড়া উপস্থিত ছিলেন ঢাকার বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), মানিকগঞ্জের সিভিল সার্জন, কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক, মানিকগঞ্জের ডেপুটি কমিশনার, মানিকগঞ্জের পুলিশ সুপার সহ আরও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় শিক্ষার্থীরা খুব উৎসাহ উদ্দীপনা নিয়ে ভ্যাক্সিন গ্রহণ করে এবং টিকাদান চলাকালে কোন শিক্ষার্থীর মধ্যে বিরুপ প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়নি। এই ১২০ জন শিক্ষার্থীকে আগামী কিছু দিনের জন্য পর্যবেক্ষনে রাখা হবে।

এই পর্যবেক্ষণের ফলাফলের ভিত্তিতে পরবর্তীতে সারাদেশের সিটি কর্পোরেশন এবং জেলা পর্যায়ের ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ফাইজার ভ্যাকসিনের আওতায় আনা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD