1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
নাসির-তামিমার বিয়ে অবৈধ : পিবিআই - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

নাসির-তামিমার বিয়ে অবৈধ : পিবিআই

  • সময় রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৭০ পঠিত

নাসির-তামিমার বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। জাতীয় দলের এক সময়ের অপরিহার্য্য ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে বলে মানুষের উৎসাহ ছিল অনেক বেশি। তারপরও বিয়েটা প্রশ্নের ঊর্ধ্বে ছিল না। এক পর্যায়ে গণমাধ্যমের সামনে এসে সব প্রশ্ন আর সমালোচনার জবাব দিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির। কিন্তু শেষ রক্ষা হলো না। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) রিপোর্টে উঠে এসেছে, নাসির-তামিমার বিয়ে অবৈধ। মূল অভিযোগ ছিল, ডিভোর্স ছাড়াই বান্ধবী তামিমা তাম্মির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্রিকেটার নাসির। তামিমার ‘সাবেক স্বামী’ রাকিব হাসানের এমন অভিযোগ রীতিমতো উড়িয়ে দিয়েছেন জাতীয় দলের এক সময়ের এই ফিনিশার। গণমাধ্যমের সামনে এসে দেশবাসীকে ডিভোর্সের কাগজপত্র দেখিয়েছেন। তার পর থেকে সমালোচনা অনেকটাই কমে এসেছিল।

কিন্তু দমে যাবার পাত্র নন রাকিব হাসানও। নিজের ‘সাবেক স্ত্রী’ এবং নাসিরের বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আদালতে মামলা করেন তিনি। মামলার অভিযোগে বলা হয়, ‘তামিমা বাদীর সাথে স্বামী-স্ত্রীর সম্পর্ক চলমান থাকা অবস্থায় নাসিরকে বিয়ে করেছেন। যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইনে সম্পূর্ণ অবৈধ। একইসঙ্গে এটা নিকৃষ্ট ব্যভিচারের সামিল।’ আদালত বিষয়টি তদন্তের দায়িত্ব দেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)। দীর্ঘ তদন্তের পর বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এ সংক্রান্ত প্রতিবেদন জমা দিয়েছেন তারা। সেখানে উঠে এসেছে, তামিমা ও রাকিব বিবাহবিচ্ছেদ সংক্রান্ত যে নথি দেশবাসীকে দেখিয়েছেন সেটা ভুয়া। জালিয়াতির মাধ্যমে ওই নথি তৈরি করা হয়েছে।অর্থাৎ,নাসির-তামিমার বিয়ে বৈধ নয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD