1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হাতিয়ার সঙ্গে নৌ যোগাযোগ বন্ধের ঘোষণা। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:২৩ অপরাহ্ন

হাতিয়ার সঙ্গে নৌ যোগাযোগ বন্ধের ঘোষণা।

  • সময় সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১১৩ পঠিত

কেফায়েত উল্যাহ, হাতিয়া উপজেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ রয়েছে। বাতাসের চাপের তারতম্য থাকার কারণে বঙ্গোপসাগর উত্তাল হওয়ায় নৌ চলাচল বন্ধ রাখা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) দুপুর ১টা থেকে হাতিয়া-ঢাকা লঞ্চ চলাচল, হাতিয়া-চট্টগ্রাম, হাতিয়া-ভোলা স্টিমার চলাচল ও হাতিয়া-বয়ারচর চেয়ারম্যান ঘাট সি-ট্রাক চলাচল বন্ধ রয়েছে।

নৌ চলাচল বন্ধ থাকায় দেশের অন্য কোথাও থেকে লোকজন হাতিয়ায় আসতে পারছেন না এবং হাতিয়া থেকে কেউ দ্বীপের বাইরেও যেতে পারছেন না। উপজেলার বিভিন্ন স্থানে সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। এ পরিস্থিতিতে দুর্ভোগে পড়েছেন অপেক্ষমাণ যাত্রীরা।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সেলিম হোসেন বলেন, মানুষের জানমাল রক্ষায় সোমবার (১৮ অক্টোবর) দুপুর ১টা থেকে হাতিয়ার সঙ্গে সারাদেশের সব ধরনের নৌযান চলাচল বন্ধ রয়েছে। সব নৌযানকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিরাপদে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

জেলা আবহাওয়া অধিদফতরের কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, বর্তমানে বাতাসের চাপের তারতম্য রয়েছে। তাই সমুদ্র বন্দর ও উপকূলীয় এলাকায় ৩ নম্বর সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অধিদফতর। এ সময় সব নৌযানকে তীরে থাকার জন্য বলা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, বৈরী আবহাওয়ার কারণে সাগর উত্তাল থাকায় দুর্ঘটনা এড়াতে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সঙ্গে সারাদেশের সব ধরনের নৌযান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে নৌ চলাচল শুরু হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD