1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খানসামা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

খানসামা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৪ পঠিত

তাজ চৌধুরী

দিনাজপুর ব্যুরো

চলমান সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছেন খানসামা উপজেলা আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল ৪টার দিকে বৃষ্টি উপেক্ষা করে পাকেরহাট গ্রোয়ার্স মার্কেটের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশ ও শোভাযাত্রা থেকে সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।
সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে সোমবার (১৮ অক্টোবর) ঘোষিত ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের খানসামায় কর্মসূচি পালন করে আওয়ামী লীগ।

এ কর্মসূচির আওতায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো দেশের সব জেলা, মহানগর, উপজেলায় ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ আয়োজন করে। কর্মসূচিতে অংশ নিতে বিকালে আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা খানসামার পাকেরহাটের দলিও কার্যালয় থেকে শুরু করে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে স্লোগান দিয়ে মিছিল নিয়ে
শাপলা চত্বর হয়ে গ্রোয়ার্স মার্কেটের সামনে এসে সমবেত হয়।

বিকাল ৪ টার দিকে
তারা সম্প্রদায়িকতার বিরুদ্ধে স্লোগান দিতে থাকে।
এ সময় খানসামা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন আওয়ামী লীগ ও এর সব সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং দেশের সচেতন মানুষকে এ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়িয়ে প্রতিহত করার আহ্বান জানান।

খানসামা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহ এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, সনাতন ধর্মালম্বী ব্যাক্তিবর্গ, ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD