1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জেলের খাবার খেতে পারছেন না শাহরুখ পুত্র - DeshBarta
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শোক সংবাদঃ খাইরুল ইসলাম প্রকাশ (কালু) ত্যাগের উদ্ভাসিত একটি নাম মৃত্যুঞ্জয়ী বীর এস এম ইউসুফ – তসলিম উদ্দিন রানা তফসিল ঘোষণার পরে চন্দনাইশে প্রার্থীদের তৎপরতা। হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম আর নেই বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায় পবিপ্রবি ও ব্র্যাক’র মধ্যে কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত। ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ ও অব্যক্ত কিছু কথাঃ লায়ন মোঃ আবু ছালেহ্ দুমকিতে ১টন জাটকা ইলিশ আটক করে এতিমদের মাঝে বিতরন। মীরসরাইয়ে আন্তর্জাতিক কবি সমাবেশ সম্পন্ন : সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে বঙ্গবন্ধু স্বাধীনতা আন্দোলনের সূত্রপাত ঘটিয়েছিলেন -কথাসাহিত্যিক সেলিনা হোসেন

জেলের খাবার খেতে পারছেন না শাহরুখ পুত্র

  • সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ২৪ পঠিত

প্রাসাদ থেকে সোজা জেলে। জীবনযাপন পুরোপুরি পাল্টে গেছে শাহরুখ পুত্র আরিয়ানের। সোনার চামুচ মুখে নিয়ে জন্ম নেওয়া শাহরুখ পুত্রের ঠিকানা এখন কারাগার। মুখরোচক সব খাবার, দামি পোশাকে অভ্যস্থ আরিয়ানকে খেতে দেওয়া হচ্ছে কারাগারের খাবার। কিন্তু এ খাবার খেতে পারছেন না আরিয়ান। এতে করে তার স্বাস্থ্য ভেঙ্গে পড়ছে। মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর কারাগার একমাত্র ঠিকানা আব্রামের। আর পাঁচজন অভিযুক্তের মত দিন কাটছে তার।খেতে দেওয়া হচ্ছে সকলের মত সাদামাটা খাবার। সবার সাথে উঠতে হচ্ছে সকালে। কিন্তু এই খাবারে অভ্যস্থ হতে পারছেন না ২৩ বছর বয়সী শাহরুখ পুত্র। পরিবেশের সঙ্গে খাপ খাওয়াতে না পারা আর জেলের খাবার খেতে না পারায় অসুস্থ হয়ে পড়ছেন আরিয়ান।

 

এরইমধ্যে আরিয়ানকে জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের সঙ্গে রাখা হচ্ছে না তাকে। পরতেও হচ্ছে না জেলের পোশাক। আরিয়ান কারও সঙ্গে কথা বলছেন না। মাদক-কাণ্ডে গ্রেপ্তার সঙ্গীদের সঙ্গেও দেখা করতে চাইছেন না তিনি। সেই সাথে নিরাপত্তাও বাড়িয়ে দেওয়া হয়েছে আরিয়ানের। কারাগারের কর্মীরা বিশেষ নজর রাখছেন তার ওপর।জেলে খাবার না পাঠাতে পেরে আরিয়ানের খাওয়া দাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার টাকা পাঠিয়েছেন শাহরুখ। এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি আরিয়ান। তার শাহরুখ পুত্রের এই সমস্যায় চিন্তিত জেল কতৃপক্ষ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD