1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
নতুন চমক দিলেন শিল্পী সাথী খান - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

নতুন চমক দিলেন শিল্পী সাথী খান

  • সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৭ পঠিত

বিনোদন প্রতিনিধি শুভ শীল

সাথী খান বর্তমান প্রজন্মের জনপ্রিয় একজন শিল্পী। খুব অল্প দিনেই দর্শক জনপ্রিয়তা লাভ করেছে এই শিল্পী । সম্প্রতি এই সংঙ্গীতশিল্পীর মইরা গেলে কানবা ঠিকই শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। তবে এবার সাথী খান আসছে নতুন চমক নিয়ে। খুব দ্রুতই প্রকাশ পাবে এই শিল্পীর নতুন গান বেয়াই। গানটি সম্পর্কে সাথী খানের সাথে কথা হলে তিনি গনমাধ্যমকে বলেন, বেয়াই শিরোনামের গানটি পুরান ঢাকার ভাষায় গাওয়া হয়েছে। গানটির কথা ও সুর করেছেন রবিন ইসলাম। আর এই গানটির ভিডিও ডিরেক্টর ছিলেন রাজ শঙ্কর।

গানটি খুব দ্রুতই রিলিজ হবে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে। আমি আশা রাখি এই গানটিও দর্শকদের পছন্দের তালিকায় থাকবে। জানা যায় গানটিতে মডেল হিসাবে কাজ করেছে গানের শিল্পী সাথী খান, ইমতু ও সামান্তা সহ অনেকেই। এর আগে শিল্পী সাথী খানের মইরা গেলে কানবা ঠিকই গানটি এইচ এম ভয়েজ ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবার পর জনপ্রিয়তার তুঙ্গে উঠে। রিতীমত গানটি ভাইরালও হয়। ২০১৪ সাল থেকেই সঙ্গীতাঙ্গনের একজন নিয়মিত সঙ্গীত শিল্পী হিসাবে কাজ করছেন। ইতিমধ্যে তিনটি সিনেমায় গানের প্রপোজাল আসলেও গানের কথা পছন্দ না হওয়ায় নাকোচ করেছেন এই শিল্পী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD