1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছি : রাইমা সেন - DeshBarta
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন
শিরোনামঃ
দুমকির মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন শোক সংবাদঃ খাইরুল ইসলাম প্রকাশ (কালু) ত্যাগের উদ্ভাসিত একটি নাম মৃত্যুঞ্জয়ী বীর এস এম ইউসুফ – তসলিম উদ্দিন রানা তফসিল ঘোষণার পরে চন্দনাইশে প্রার্থীদের তৎপরতা। হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম আর নেই বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায় পবিপ্রবি ও ব্র্যাক’র মধ্যে কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত। ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ ও অব্যক্ত কিছু কথাঃ লায়ন মোঃ আবু ছালেহ্ দুমকিতে ১টন জাটকা ইলিশ আটক করে এতিমদের মাঝে বিতরন।

বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছি : রাইমা সেন

  • সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ২৭ পঠিত

পর্দায় বেশ কয়েকবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী রাইমা সেন। কিন্তু বাস্তবে কবে বিয়ের পিঁড়িতে বসবেন এ নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুলে আলোচনায় এলেন এই অভিনেত্রী। সম্প্রতি আনন্দবাজার অনলাইনের জন্য ফটোশুটে এই প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন রাইমা। তিনি এ বিষয়ে বেশ খোলামেলা কথা বলেছেন। নিজেকে নিয়ে রটতে থাকা গুঞ্জনে যথেষ্ট সচেতন ওয়াকিবহাল সুচিত্রা-নাতনি। সম্প্রতি এক চিত্রগ্রাহকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। অবশ্য এসবে পাত্তা না দিয়ে কাজ করে যাচ্ছেন রাইমা।

এ প্রসঙ্গে রাইমা সেন বলেন, ‘‘যা সত্য নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনও চিত্রগ্রাহকের সঙ্গে ছবি তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল! এতে আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প ওদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।’ তিনি আরও বলেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না। নিজের কাজটাই মন দিয়ে করব। নিজের মতো করে থাকব।’
এর আগে নিখিলের সঙ্গে রাইমার বন্ধুত্বের কানাঘুষা শোনা যায়। নিখিলের শেয়ার করা ছবিতে কমেন্ট করতে দেখা গেছে রাইমাকে। একটি শব্দ লিখেছিলেন তিনি ‘ব‍্যাক’। এতেই নেটিজেনরা ধরেই নিয়েছিল তবে কি দুজনের মধ‍্যে কি নতুন বন্ধুত্ব শুরু হয়েছে?

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD