1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালীতে পুকুরে ডুবে মা ও ছেলের মৃত্যু - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বাঁশখালীতে পুকুরে ডুবে মা ও ছেলের মৃত্যু

  • সময় বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৫১ পঠিত

আফনান চৌধুরী, বাঁশখালী(চট্টগ্রাম):

বাঁশখালী উপজেলার পুঁইছুড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পন্ডিত কাটা এলাকায় পুকুরের পানিতে ডুবে মাসুকা বেগম (২২) নামে এক গৃহবধূ ও তার ছেলে বোরহানের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার পুঁইছুড়ি এলাকার পন্ডিত কাটা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মাসুকা বেগম একই এলাকার ডেম্পার চালক বেলালের স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, উপজেলায় পুঁইছুড়ি ইউনিয়নের পন্ডিত কাটা এলাকার ডেম্পার ড্রাইভার বেলারের স্ত্রী বাড়ির পাশে রপুকুরে ছেলেকে গোসল করাতে নেন । এসময় তার ১ বছর বয়সী ছেলে অসাবধানতাঃবশত হাত থেকে ছুটে যায়। একপর্যায়ে বোরহান পুকুরের পানিতে তলিয়ে গেলে মা মাসুকা বেগম তাকে বাঁচাতে যান। কিন্তু সাঁতার না জানায় মা-ছেলে দুই জনেই পুকুরের পানিতে তলিয়ে যান। বিষয়টি টের পেয়ে এলাকার লোকজন তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD