1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
লোহাগাড়ায় ওয়াহিদ কর্পোরেশনের বিক্রয়-বিপণন ও মিলন মেলা সম্পন্ন - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

লোহাগাড়ায় ওয়াহিদ কর্পোরেশনের বিক্রয়-বিপণন ও মিলন মেলা সম্পন্ন

  • সময় রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৮৫ পঠিত

নানা আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ চট্টগ্রামের স্বনামধন্য রড সিমেন্ট বিক্রয়কারী প্রতিষ্ঠান ওয়াহিদ কর্পোরেশনের বিক্রয়-বিপনন সেবা উপলক্ষে মেজবান ও মিলনমেলা গতকাল ২৩অক্টোবর ২০২১ শনিবার সম্পন্ন হয়েছে । এ উৎসবে নির্মাণ শিল্পের সাথে জড়িত প্রায় দেড় হাজার মানুষ অংশ গ্রহন করেন।

মেজবানের প্রথমপর্বের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার( ডিজিএম) আব্দুর রহিম। সাংবাদিক কাইসার হামিদের সঞ্চালনায় ও ওয়াহিদ কর্পোরেশন এর স্বত্বাধিকারী লায়ন আখতারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্টের সহকারী জেনারেল ম্যানেজার শরিফ আহমেদ চৌধুরী,গোল্ডেন ইস্পাতের সহকারী জেনারেল ম্যানেজার জয়নাল আবেদিন চৌধুরী,চট্টগ্রামস্থ ফেয়ার ডিলের স্বত্বাধিকারী সাহাব উদ্দিন লিটন,আবুল খায়ের ষ্টিলের রিজিওনাল ম্যানেজার শাহজাদা আরমান। লামা উপজেলার সরই ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইদ্রিস,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ শাহজাহান, সদস্য নুরুল আলম জিকু প্রমুখ।

মেজবান ও মিলন মেলায় অংশগ্রহণকারী নির্মাণ শিল্পের সাথে জড়িত সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও ওয়াহিদ কর্পোরেশন এর স্বত্বাধিকারী লায়ন আখতারুজ্জামান চৌধুরী। মেজবানের ২য় পর্বে র‍্যাপেল ড্র’র মাধ্যমে বিজয়ী মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD