1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
অভাবের কারণে স্কুল ছাত্রীর আত্মহত্যা। - DeshBarta
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গুনিয়া শান্তিনিকেতনে সরকারী রাস্তায় গৃহ নির্মাণ যাতায়াতে বিঘ্নতা : রাস্তা পুনরুদ্ধার দাবী চকরিয়ার বরইতলীতে শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক নির্বাচন কমিশনের সাথে ইলেকশন মনিটরিং ফোরাম (ইএমএফ)’র মতবিনিময় জামালপুর শহরে পৌরসভার নামে অটোতে চাদাঁবাজি কালে দুই যুবক আটক জামালপুর জেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন‍্য শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত তানভীর হাসান রুমান। পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার. লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু মাঠের বাজার আবু বক্কর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের নানা দুর্নীতি বিদ্যুৎ বিভ্রাট নিয়ে ফেসবুকে সমালোচনা করায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা

অভাবের কারণে স্কুল ছাত্রীর আত্মহত্যা।

  • সময় সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৯১ পঠিত

আবুল হাশেম, লোহাগাড়া প্রতিনিধি ( চট্টগ্রাম):

চট্টগ্রামের লোহাগাড়ায় নতুন কাপড় কেনার টাকা না দেওয়ায় বাবার সাথে অভিমান করে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (২৫ অক্টোবর) সকালে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া হোসেন সিকদার পাড়ায় এঘটনাটি ঘটে।

নিহতের নাম ফাতেমা আক্তার রিয়া (১৩)।
সে ওই এলাকার ট্রাকচালক হাসান আলী সিকদারের মেয়ে এবং উত্তর পদুয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

স্হানীয় ইউপি সদস্য আলহাজ্ব মুহাম্মদ শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্হানীয় সুত্রে জানা যায়, গেল তিনদিন পুর্বে বাড়ির পার্শ্বের একজন থেকে টাকা ধার নিয়ে ফেরিওয়ালা থেকে কাপড় ক্রয় করেন সপ্তম শ্রেনীর শিক্ষার্থী রিয়া। রবিবার রাতে বাবা বাড়িতে আসলে কাপড় কেনার বিষয়টি বাবাকে জানালে আজকে টাকা নেই মর্মে কয়েকদিন পর টাকা দিতে পারবে। ধার নেওয়া টাকা ফেরত দিতে পারবেনা এবং সম্মানহানির ভয়ে ওইদিন বাবার সাথে মেয়ে অভিমান করেন।

প্রতিদিনের ন্যায় ঘটনার দিন রাতে খাবার খেয়ে নিজ রুমে শুয়ে পড়েন রিয়া। সকালে ঘুম থেকে ডাকতে গিয়ে লোহার রডের সাথে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার ছোট ভাই রায়হান। সাথে সাথে তার চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে এসে লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, পদুয়ায় এক স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে৷ তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD